বখাটের প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে পিটিয়ে জখম

মাদারীপুরের কালকিনিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে পিটিয়ে জখম করেছে এক বখাটে। মঙ্গলবার সকালের দিকে উপজেলার পৌর এলাকার ঝাউতলা গ্রামে বাসার উকিলের বাড়ী সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

আহত স্কুলছাত্রী উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাচ্ছিল স্কুলছাত্রী সুকতারা। বাসার উকিলে বাড়ীর পাশে রাস্তায় বের হলে একা পেয়ে এক বখাটে যুবক ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থাণীয়রা অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখে উদ্ধার করে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্কুলছাত্রীর হাত-পা ও মাথায় গুরুতর আঘাত রয়েছে বলে জানা গেছে। সুকতারার পরিবার ধারনা করছে।কালকিনির সাহেবরামপুর এলাকার সালাম আকনের ছেলে রুমন আকন এই কাজটি করতে পারে। তবে শুকতারার জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে।

তবে রুমনের ভাই শামন আকন বলছে, আমার ভাই গতকাল বিদেশ থেকে ঢাকা নেমেছে। এখনো আমারা ঢাকা। আমি বা আমরা এ কাজ কিভাবে করবো। আমাকে ফাসানোর জন্য এই কাজ করা হচ্ছে। তাছাড়া ওই মেয়ে বলতে পারবে কে এই কাজ করছে। কোন প্রমাণ ছাড়া কেন আমাদের ফাঁসানোর চেস্টা করা হচ্ছে।

তবে যে মেয়ের কথা বলেছে সেই মেয়ের সাথে আমার বড় ভাই রুমন এর সাথে বিদেশে থাকা অবস্থায় বিয়ে হয়েছিল। আমার ভাইয়ের সাথে সংসার করবে না বলেই মেয়ে নিজে তাকে ছেড়ে দিয়েছে। আমি নিজেও বিবাহিত। হয়তো এই কারণে তারা আমাদের ফাঁসানোর চেস্টা করছে। তবে আমি গত ১১ তারিখ ঢাকা আসছি। আমার কাছে সকল প্রমাণ আছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, ধারনা করা হচ্ছে প্রেম জনিত কারণে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএ-০২/১৫-০১ (আঞ্চলিক ডেস্ক)