রাস্তার পাশে আ.লীগ নেতার গুলিবিদ্ধ মরদেহ

সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকায় রাস্তার পাশে পাওয়া গুলিবিদ্ধ মরদেহটির পরিচয় পাওয়া গেছে। মরদেহটি সাতক্ষীরা সদর উপজেলার কুশখালীর শিকড়ি গ্রামের শামসুল হক সরদারের ছেলে ময়েজউদ্দীন আহম্মেদ টুলুর (৩৮)।

তিনি কুশখালীর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। বুধবার সকাল ৭টার দিকে স্থানীয়দের দেয়া খবরে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকিজুল ইসলাম বলেন, ময়েজউদ্দীন আহম্মেদ টুলু আমাদের কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন। দলের নিবেদিত প্রাণ হিসেবে তিনি কাজ করে গেছেন।

কুশখালীর ৫নং ওয়ার্ড সদস্য মতলেবুর রহমান টুটুল জানান, শিকড়ি বাজারে টুলুর রড-সিমেন্টের দোকান রয়েছে। গত কয়েকদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

নিহতের ছোট ভাই জসিমউদ্দীন কাজল জানান, রোববার সন্ধ্যায় শিকড়ি বাজার থেকে সাতক্ষীরা যাওয়ার সময় তিনটি মোটরসাইকেলযোগে ময়েজউদ্দীন আহম্মেদ টুলুকে তুল নিয়ে যায় অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সকালে তালায় তার মরদেহ পাওয়া গেছে।

টুলু মাদক ব্যবসায় জড়িত রয়েছে কি-না এমন প্রশ্নে তিনি বলেন, ভাই মাদকের ব্যবসায় জড়িত নয়, তবে অনেক আগে একবার মাদকের মামলা হয়েছিল।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলি লেগেছে। মরদেহের পাশে একটি মোটরসাইকেল ও মাদক পাওয়া গেছে। ভোর রাতের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছি।

বিএ-০৫/১৬-০১ (আঞ্চলিক ডেস্ক)