চট্টগ্রামে বাস-মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

চট্টগ্রামের পটিয়ায় বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত ১১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক( হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সোয়া ৯টার দিকে উপজেলার ভাইয়ার দিঘীর পাড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতা হলেন- আনোয়ার হোসেন (৪৮) , মো. শাহজাহান (৫০) , মাইক্রোচালক মো. সাকিব (২২) ও মাইক্রোর হেলপার নাজিম উদ্দিন (১৬) । নিহত আনোয়ার সাতকানিয়ার পুরাননগড় এলাকার মুন্সি মিয়ার ও সাকিব (২২) একই এলাকার ইসহাক মিয়ার ছেলে। নিহত শাহজাহান লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকার হাফেজ মিয়ার ছেলে। তিনি পোস্ট অফিসের কর্মকর্তা। নিহত নাজিমের বাড়ি বান্দরবানের বালাঘাডা এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের বাসের (চট্টমেট্রো-ব-১১-৩২৩৫) সঙ্গে চট্টগ্রামগামী মাইক্রোবাসের (চট্টমেট্রো-চ-১১-৪৯৫২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

পটিয়া থানার এএসআই মো. সোহাগ বলেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ও পুলিশের পাশাপাশি উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর আহতাবস্থায় ১১ জনকে চমেকে আনা হয়েছে। তারা হলেন- আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন। তাদের মধ্যে সাকিবকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক।

বিএ-০২/০৩-০১ (আঞ্চলিক ডেস্ক)