শ্বশুরবাড়ি যাওয়ার পথে পিটিয়ে প্রবাসী যুবকের পা ভাঙলো দুর্বৃত্তরা

শ্বশুরবড়িতে যাওয়ার পথে রাস্তায় সিএনজি থামিয়ে মো. মামুন রানা নামে মালদ্বীপ ফেরত এক যুবককে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়ও তার মাথা ও পায়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।

শুক্রবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত মামুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় তার মা হোসনেয়ারা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মামুন রানা সম্প্রতি মালদ্বীপ থেকে ছুটিতে বাড়িতে আসেন। সকালে তিনি বাড়ি থেকে সিএনজি যোগে দেবিদ্বার উপজেলার জাফারগঞ্জ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে একই এলাকার মৃত আ. রশীদের ছেলে মিজান ডাকাত, শাহ আলম মিয়ার ছেলে আবু কাউসার, আ. মান্নানের ছেলে রোকন ভূইয়া, জজু মিয়ার ছেলে মো. রনি, সাধন চন্দ্র সূত্রধরের ছেলে স্বপন চন্দ্র সূত্রধরসহ অজ্ঞাত আরো ২/৩ জন তার সিএনজির গতীরোধ করে।

পরে মামুনকে টেনে-হিঁচড়ে সিএনজি থেকে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে ফেলে। এছাড়াও তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে সঙ্গে থাকা নগদ টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে নেয়। এ সময় মামুনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বিএ-১৩/১৫-০৩ (আঞ্চলিক ডেস্ক)