দুই জেলায় সড়কে ঝরল ৫ প্রাণ

চাঁদপুরে সিএনজি চালিত অটোরিকশা ও বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী ও চালক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৬টায় চাঁদপুর সদর উপজেলার বাগড়াবাজার লেবুতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই মো. জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মডেল থানায় নিয়ে আসেন।

নিহতরা হলেন- পঞ্চগড় সদর উপজেলার পখিলা গ্রামের সহিদুল ইসলামের ছেলে যাত্রী মোজাম্মেল (২৩) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে সিএনজি চালক রফিক গাজী (৪০)।

পুলিশ জানায়, ফরিদগঞ্জ থেকে সিএনজি চালিত অটোরিকশাটি চাঁদপুর আসার সময় পথে বাগড়া বাজার এলাকা অতিক্রমকালে বালুবাহি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশা যাত্রী ও চালক ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যান।

নিহত যাত্রী মোজাম্মেলের স্ত্রী শিল্পী আক্তার বলেন, তার স্বামী চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতে কাজ করতেন। মোজাম্মেল সকালে বাড়ি থেকে চাঁদপুরে আসার পথে দুর্ঘটনার শিকার হন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন বলেন, খুব সকালে দুর্ঘটনা হওয়ায় ট্রাকের চালক ও হেলপার ট্রাক নিয়ে পালিয়ে যায়। ট্রাকের চালক ও হেলপারকে আইনের আওতায় আনতে কাজ করছি। দুর্ঘটনায় নিহতদের লাশ তাদের স্বাজনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

আপরদিকে, নোয়াখালীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চাটখিল-রামগঞ্জ সড়কের মুন্সিরাস্তা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
এতে আহত হয়েছেন আরও অন্তত ১০-১২ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সকালে জননী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএ-০১/০৮-০৫ (আঞ্চলিক ডেস্ক)