কিশোরগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে চালক ও নারীসহ নিহত ৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালক ও এক নারীসহ ৪ জন নিহত হয়েছেন।

শনিবার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মঠখোলা-কটিয়াদী সড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান সিএনজিচালক শরীফ (৩৫) এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকন মিয়া (২৮)। নিহত অপর দুইজন হলেন- রাজিয়া খাতুন (৭৫) ও অহিদ মিয়া (৩৮)।

সিএনজিচালক শরীফ পাকুন্দিয়া উপজেলার নগরহাজরাদী গ্রামের সিরাজ মিয়ার ছেলে, খোকন মিয়া উপজেলার চামরাইদ গ্রামের হাদিউল ইসলামের ছেলে, অহিদ মিয়া উপজেলার মেরাতলা গ্রামের সিরাজ মিয়ার ছেলে এবং রাজিয়া খাতুন কাপাসিয়া উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত ইসহাক মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, পাথরবোঝাই ট্রাকটি সিলেট থেকে গাজীপুরের দিকে যাচ্ছিল। অন্যদিকে সিএনজিচালিত অটোরিকশাটি মঠখোলা বটতলা থেকে যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাকটি সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজিচালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকন মিয়ার মৃত্যু হয়।

এছাড়া সিএনজিতে থাকা বাকি চার যাত্রীর মধ্যে রাজিয়া খাতুন ও অহিদ মিয়া নামে দুই যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাজিয়া খাতুন এবং ঢাকায় নিয়ে যাওয়ার পথে অহিদ মিয়ার মৃত্যু হয়।

আহুতিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান, চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিএ-০৮/২৭-০৭ (আঞ্চলিক ডেস্ক)