কিশোরগঞ্জে গ্যারেজে ঢুকে কর্মচারীকে গলাকেটে খুন

কিশোরগঞ্জের ভৈরবে অটো গ্যারেজে ঢুকে কর্মচারী রাজীবকে (২২) গলাকেটে খুন করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে পৌর শহরের কালীপুর উত্তরপাড়া এলাকায় রতন খানের অটো গ্যারেজে এ ঘটনা ঘটে।

সোমবার সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত রাজীব উপজেলার ছাগাইয়া গ্রামের মৃত আ. মান্নানের ছেলে।

ঠিক কী কারণে কারা তাকে হত্যা করল গ্যারেজ মালিকসহ প্রতিবেশীরা কেউ বলতে পারছেন না।

জানা গেছে, রাজীব আগে অটোরিকশা চালাত। এক মাস আগে তার অটোরিকশা ভাড়া দিয়ে ভৈরব শহরের কালীপুর এলাকায় অবস্থিত রতন খানের অটো গ্যারেজে চাকরি নেয়। চাকরি নেয়ার পর রাজীব প্রতিরাতে পাহারা দিতে গ্যারেজেই থাকত।

প্রতিদিনের মতো রোববার রাত ১১টার পর সে ঘুমিয়ে পরে। এর আগে গ্যারেজ মালিক রতন খান রাত ১০টার দিকে কাজ শেষ করে তার চণ্ডিবেরস্থ বাসায় চলে যান।

সকাল ৭টায় আল-আমীন নামক এক সিএনজি ড্রাইভার তার সিএনজি গ্যারেজ থেকে নিতে এসে ঘটনা দেখে মালিককে জানান। খবর পেয়ে গ্যারেজ মালিক দ্রুত ঘটনাস্থলে এসে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

গ্যারেজ মালিক রতন খান জানান, এক মাস আগে সে ৬ হাজার টাকা মাসিক বেতনে আমার গ্যারেজে চাকরি নেয়। এই গ্যারেজে ২৪ ঘণ্টা অটোরিকশার ব্যাটারি চার্জ দেয়াসহ গ্যারেজে গাড়ি রাখতে ভাড়া দেয়া হয়। গ্যারেজটি পাহারার জন্য রাজীব রাতে গ্যারেজেই ঘুমাত।

তিনি বলেন, গত রাত ১০টায় আমি কাজ শেষ করে বাসায় চলে যাই। সকালে খুনের ঘটনা শুনে গ্যারেজে আসি। কী কারণে কারা তাকে হত্যা করল ঠিক আমিও বলতে পারছি না।

ভৈরব থানার এসআই মোখলেছুর রহমান রাসেল জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধার করে। কারা তাকে হত্যা করল গ্যারেজ মালিক বা প্রতিবেশীদের কেউ বলতে পারছেন না।

বিএ-১৮/৩০-০৯ (আঞ্চলিক ডেস্ক)