চোখ উপড়ে ও জিহ্বা কেটে ৮০ বছরের বৃদ্ধকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্ব বিরোধের জেরে মিলন সরদার (৮০) এক ব্যক্তিকে চোখ উপড়ে ও জিহ্বা কেটে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। সোমবার রাতে উপজেলার গৌরনগর গ্রামে কান্দাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিলন ওই এলাকার মৃত তালেব আলীর ছেলে। এই ঘটনায় আহত হয়েছে ১০ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন যাবত নানান বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের জেরে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে একাধিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার রাতে গ্রামে একটি মাহফিল চলছিল। সেই মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদার সহ কয়েকজন। পথিমধ্যে আজইরা গোষ্ঠীর লোকজন হামলা করে মিলন সরদারসহ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করে।

এসময় মিলন সরদারের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে ফেলা হয়। ঘটনাস্থলেই মারা যান মিলন সরদার। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন সাংবাদিকদের জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে মিলন সরদার নিহত হয়েছে।

এর আগেও এই গ্রামে একাধিক হামলা ও হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছিল। পরবর্তী সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এসএইচ-১২/১৬/২১ (আঞ্চলিক ডেস্ক)