টাকার জন্য মাকে কুপিয়ে জখম নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় টাকার জন্য পারুল আক্তারকে (৫০) কুপিয়ে আহত করেছেন তারই পালিতছেলে মো. রুবেল (২০)। শনিবার ঘটনাটি ঘটেছে বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জমিন মাঝির বাড়ির মকবুল আহম্মদের বাড়িতে।

এ ঘটনায় পালিতছেলে রুবেল ও তার দুই সহযোগী সালাউদ্দিন (২০) ও ইউনুছকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ।

গুরুতর আহত অবস্থায় পারুল আক্তারকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৬০ বছর বয়সী মকবুল আহম্মদ (মকবুল আহম্মদের পালিতছেলে রুবেল) বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলায় মকবুল আহম্মদ জানান, উপার্জনক্ষম কোনো সন্তান না থাকায় চিকিৎসার জন্য তার বসতবাড়িতে দেড় শতাংশ জমি বিক্রি করেন। জমির বায়না বাবদ ২০ হাজার টাকা ঘরের মধ্যে রাখেন। গতকাল শনিবার রাত ১টায় পারুল আক্তার ঘরের বাইরে গেলে টাকার লোভে পালিতছেলে রুবেল ও তার দুই সহযোগী সালাউদ্দিন ও ইউনুছ তার ঘরে প্রবেশ করেন।

পরে পারুল আক্তার ঘরে ফিরলে তার কাছে শো-কেসের চাবি চান রুবেল। এ সময় তিনি চাবি দিতে অস্বীকার করলে তার সহযোগীরাসহ পারুল আক্তারকে হত্যার উদ্দেশ্যে বটি দিয়ে এলোপাতাড়ি কোপান এবং টাকাগুলো নিয়ে যায়।

এলোপাতাড়ি কোপানোর ফলে পারুলের পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এ সময় আশপাশের লোকজন বৃদ্ধ মকবুল ও তার স্ত্রী পারুলের চিৎকার শুনে স্থানীয়রা ওই তিনজনকে আটক করে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা. সাইফুদ্দিন আনোয়ার জানান, গ্রেপ্তার তিনজনকে আদালতে মাধ্যমে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে।

এসএইচ-২৩/১৯/২১ (আঞ্চলিক ডেস্ক)