মাটি খুঁড়ে যুবকের মরদেহ উদ্ধার, হয়নি জানাজা

খুনের তিন দিন পর মাটি খুঁড়ে নূর হোসেন শাকিল (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা ও ভাইকে আটক করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৯ নং মিরওয়ারিশপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের লালপুর এলাকার আব্দুল করিম হাজী বাড়ির পুকুর পাড় থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনায় আটকরা হলেন- নিহতের বাবা উপজেলার ৯নং মিরওয়ারিশপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের লালপুর এলাকার আব্দুল করিম হাজী বাড়ির বাবুল হোসেন ও ছোট ভাই এমাম হোসেন।

এর আগে গত শনিবার রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা মিলে শাকিলকে হত্যা করে লাশ বসতঘর সংলগ্ন পুকুর পাড়ে মাটিচাপা দিয়ে রাখে।

রাতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, গত শনিবার পারিবারিক কলহের জের ধরে শাকিলকে পরিবারের সদস্যরা মিলে হত্যা করে। এরপর বসতঘর সংলগ্ন পুকুর পাড়ে নিহতের মরদেহ দাফন ছাড়া মাটিচাপা দিয়ে রাখে। বুধবার বিকেলে স্থানীয় দুই সংবাদকর্মীর দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পায়। তারপর পুলিশ মাটি খুঁড়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ সুপার আরও জানান, নিহত শাকিল পরিবারের সদস্যদের ওপর প্রায়ই নানা কারণে অত্যাচার করত। এতে পরিবারে কলহ দেখা দেয়। একপর্যায়ে ওই কলহের জের ধরে পরিবারের সদস্যরা তাকে হত্যা করে মরদেহ মাটিচাপা দিয়ে রাখে। শাকিলের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মারামারি ও মাদকের দুটি মামলা রয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এসএইচ-২৪/০৭/২২ (আঞ্চলিক ডেস্ক)