খুলনায় গৃহবধূর বাক্সবন্দি মাথা বিছিন্ন লাশ উদ্ধার, পলাতক স্বামী-স্ত্রী

খুলনা নগরীর কেডিএ এভিনিউ এলাকায় সকালে একটি বাসার ভেতরে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ২৭ বছরের এক নারীর বাক্সবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মাথাটি একটি পলিথিনে মোড়ানো ছিলো। তার পাশে একটি কাঠের বাক্সে রাখা ছিলো মৃতদেহ। পুলিশের ধারণা, হত্যার পর শরীর থেকে মাথাটি বিচ্ছিন্ন করা হয়েছে।

রোববার ভোরে অথবা গভীর রাতে কোনো এক সময় নৃশংস এই হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী শ্রমিক আবু বক্কর ও স্বপ্না খাতুন পলাতক রয়েছে। মৃত নারীর কোনো পরিচয় দিতে পারেনি পুলিশ।

কেএমপির অতিরিক্ত কমিশনার সোনালী সেন জানান, আবু বক্কর একটি ট্রান্সপোট কোম্পানিতে চাকুরি করতেন। সকালে তিনি কর্মস্থলে না যাওয়ায় ও মোবাইলফোন বন্ধ পাওয়ায় তার সহকর্মীরা তাকে খুঁজতে বাসায় যায়। বাসাটি তালাবদ্ধ অবস্থায় দেখার এক পার্যায়ে তারা জানালা দিয়ে বিছানার একটি বাক্স ও বিছানার আশপাশে রক্ত দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলিথিনের মোড়ানো মাথা ও একটি কাঠের বাক্সের ভেতর থেকে লাশ উদ্ধার করে। এ সময় সেখান থেকে বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

স্বামী-স্ত্রী পলাতক থাকায় পুলিশের ধারণা, তারা দুইজনই নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত। হত্যার পর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়। এরপর সুযোগ বুঝে ঘরে তালা লাগিয়ে তারার পালিয়ে গেছে।

এসএইচ-১০/০৬/২২ (আঞ্চলিক ডেস্ক)