সিরাজগঞ্জে ছাত্রলীগ সভাপতিকে হকিস্টিক দিয়ে পেটিয়ে জখম

প্রকাশিতঃ আগস্ট ৪, ২০১৯ আপডেটঃ ৯:০৮ অপরাহ্ন

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ রেজা পাভেলের (২৮) ওপর সন্ত্রাসী হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। সদস্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ভাইস চেয়ারম্যানের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে উপজেলা ছাত্রলীগ।

রোববার বেলা ১১টার দিকে কামারখন্দ-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পাভেলকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাভেলের চাচা সিরাজগঞ্জ জজ আদালতের এপিপি অ্যাডভোটেক চাঁদ আলী বলেন, কামারখন্দ থেকে মোটরসাইকেলযোগে সিরাজগঞ্জে যাচ্ছিল পাভেল। ঝাঐল ওভার ব্রিজ এলাকায় পৌঁছালে চালা শাহবাজপুর গ্রামের হামিদুল, রাজু, রুবেল, মনি, রাকিব ও জিলানীসহ ১০-১২ জনের সন্ত্রাসী দল হকিস্টিক দিয়ে তার ওপর হামলা চালায়। তারা তাকে বেধড়ক পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পাভেলকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদিকে, এ হামলার ঘটনায় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সেলিম রেজাকে দায়ী করেছেন উপজেলা ছাত্রলীগের নেতারা। দুপুরে এক সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন শেখ বলেন, সদ্য শেষ হওয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়নাল আবেদীন মন্ডলের পক্ষে কাজ করায় দলের বিদ্রোহী প্রার্থী সেলিম রেজা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের হুমকি দিয়ে আসছিল। এর প্রতিবাদ করায় সেলিম রেজার মদদে তারই পালিত সন্ত্রাসীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম বলেন, ছাত্রলীগ সভাপতির ওপর হামলা ও মারপিটের ঘটনা আমি শুনেছি। তবে এ ব্যাপারে এখনো থানায় অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠু তদন্ত এবং বিচার দাবি করেছেন।

বিএ-১৩/০৪-০৮ (উত্তরাঞ্চল ডেস্ক)