প্রেমের টানে সিরাজগঞ্জে ঘর বাঁধলেন ভারতীয় তরুণী

প্রেমের টানে ভারতীয় তরুণী পাড়ি জমিয়েছেন বাংলাদেশে। এমন ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের বালশাবাড়ি গ্রামে। নাইসা মল্লিক (২৬) নামের ওই তরুণী বাংলাদেশে এসে বিয়ে করেন পছন্দের মানুষ জুয়েল সরকারকে (২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, ফেসবুকে পরিচয়ের সুবাদে দেড় বছর আগে জুয়েল ও ভারতীয় তরুণী নাইসার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বুধবার উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামে আসেন নাইসা। এরপর গ্রামের ইরান সরকারের ছেলে প্রেমিক জুয়েল সরকারের সঙ্গে গত বৃহস্পতিবার বিয়ে হয় তার। ভারতীয় ওই তরুণীকে এক নজর দেখতে স্থানীরা ভিড় করছেন জুয়েলের বাসায়।

নাইসা মল্লিক জানান, তার বাবার নাম খয়রুল আলম মল্লিক। তার বাড়ি ভারতের হাওড়া জেলার দশ নগর থানার ধারসা ছোট মল্লিকপাড়া। নিজের চেয়ে কমবয়সী ছেলেকে বিয়ে করেও তিনি অনেক আনন্দে আছেন।

তিনি আরও জানান, তাদের এই প্রেমের কথা পরিবারকে জানালে তারা অস্বীকার করেন। পরে তিনি পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিন্ধান্ত নেন। গত বুধবার বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষে বাংলাদেশে আসেন দিনি। এরপর বাংলাদেশের আইন অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়। বর্তমানে সুখে-শান্তিতে দিন কাটাচ্ছেন তারা।

জুয়েল সরকার বলেন, ‘দীর্ঘ দেড় বছর সম্পর্কের পর নাইসার সঙ্গে আমার বিয়ের কথা হয়। তাই নাইসা গত বুধবার আমার কাছে চলে আসে। নাইসাকে পেয়ে আমি খুবই খুশি।’

ছেলের বাবা ইরান সরকার বলেন, ভারতীয় তরুণীর সঙ্গে আমার ছেলে জুয়েলের ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক হয়। এরপর ওই মেয়ে আমার বাড়িতে চলে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে-মেয়ে দুজনের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর্তমানে তারা সুখে-শান্তিতে সংসার করছে।

এসএইচ-১৭/০৪/২৩ (উত্তরাঞ্চল ডেস্ক)