অবশেষে চেলসি ছেড়ে রিয়ালে হ্যাজার্ড

প্রকাশিতঃ জুন ৮, ২০১৯ আপডেটঃ ৫:২০ অপরাহ্ন

চুক্তিটা হয়েও হচ্ছিল না। বেলজিয়াম ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড চেলসি ছাড়ছেন নিশ্চিত ছিল। রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন সেটাও প্রায় জানা ছিল।শুধু আনুষ্ঠানিক ঘোষণাই আসছিল না। এবার রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে হ্যাজার্ডের সঙ্গে চুক্তির ব্যাপারে নিশ্চিত করা হয়েছে।

চেলসি তারকাকে দলে ভেড়াতে রিয়ালের খরচা হয়েছে একশ’ মিলিয়ন ইউরো।

এর আগে খবরে জানা যায়, বেলজিয়াম তারকাকে পেতে কমপক্ষে একশ’ মিলিয়ন ইউরো খরচ করতে হবে রিয়ালের। সর্বোচ্চ ১৪০ মিলিয়ন ইউরো হতে পারে। সেই হিসাবে কমেই বিশ্বের অন্যতম সেরা এই তারকাকে পেয়েছে লস ব্লাঙ্কোসরা।

রিয়াল মাদ্রিদ হ্যাজার্ডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছে। চুক্তি অনুযায়ী, আগামী ২০২৪ সালের জুন পর্যন্ত রিয়ালে থাকবেন তিনি। চলতি মাসের ১৩ তারিখে হ্যাজাডকে রিয়াল সমর্থকদের সঙ্গে আনুষ্ঠানিক পরিচয় করিয়ে দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

চলতি মৌসুমে হ্যাজার্ড চেলসির হয়ে ইউরোপা লিগ জিতেছেন। আর্সেনালের বিপক্ষে ফাইনালে তিনি জোড়া গোল করেন। এক বিবৃতিতে চেলসি ডিরেক্টর মারিনা গ্রানোভস্কিয়া নতুন চ্যালেঞ্জের জন্য শুভকামনা জানিয়েছেন হ্যাজার্ডকে, ‘তাকে বিদায় বলা আমাদের জন্য দুঃখের। ক্লাব তাকে ধরে রাখতে চেয়েছিল। তবে তার সিদ্ধান্তকেও আমাদের সম্মান দেওয়া উচিত। সে চেলসিতে যে স্মৃতি রেখে গেছে তা মলিন হবে না।’

এসএইচ-১৩/০৮/১৯ (স্পোর্টস ডেস্ক)