টাইগারদের বিপক্ষে শ্রীলঙ্কার চূড়ান্ত স্কোয়াড

টাইগারদের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কান বোর্ড। আর এই স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে নিরোশান ডিকওয়েলা, দানুস্কা গুনাথিলাকা, লক্ষ্মণ সান্দাকান এবং লাহিরু মাদুশাংকাকে।

তামিমদের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে নিজেদের মেলে ধরতে পারেননি এই চার ক্রিকেটার।

এদিকে ডিকওয়েলা, গুনাথিলাকা, সান্দাকান এবং মাদুশাংকাকে বাদ দেয়া হলেও স্কোয়াডে থাকছেন শিহান জয়সুরিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপনসো এবং লাহিরু কুমারা। এছাড়াও অবসরের দ্বারপ্রান্তে থাকা লাসিথ মালিঙ্গার পরিবর্তে দ্বিতীয় ওয়ানডেতে খেলবেন দাশুন শানাকা।

এর আগে, বাংলাদেশের বিপক্ষে ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। এবার প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্সের উপর ভিত্তি করে ১৮ সদস্যের চূড়ান্ত দল নির্বাচন করেছে তারা।

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার চূড়ান্ত স্কোয়াডঃ দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, আভিস্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, শিহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, দাশুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপনসো, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাশুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা।

এসএইচ-০৩/২৫/১৯ (স্পোর্টস ডেস্ক)