সম্পর্কের কথা স্বীকার করলেন হার্দিক

অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে সম্পর্কের কথা অবশেষে স্বীকার করলেন ভারতের জাতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বর্ষবরণের রাতে নিজের ইনস্টাগ্রামে এই সম্পর্কের কথা স্বীকার করে নেন তিনি। নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করার পর হার্দিক লেখেন, ‘‌আমরা আতশবাজির সঙ্গে বছরটা শুরু করলাম।’‌

খেলার পাশাপাশি এর আগে একাধিক বিতর্কে জড়িয়েছেন হার্দিক। চ্যাট শো ‘‌কফি উইথ করন’‌-এ গিয়ে নারীদের সম্পর্কে অশ্লীল মন্তব্য করেছিলেন। যার জেরে জাতীয় দল থেকেও ছিটকে যেতে হয়েছিল। শেষ পর্যন্ত বিসিসিআইয়ের কাছে ক্ষমা চান অলরাউন্ডার। তাছাড়া একাধিক নারীর সঙ্গে নানা সময়ে নাম জড়িয়েছে হার্দিকের।

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই হার্দিক-নাতাশার সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। বর্ষবরণের রাতে নাতাশার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে যাবতীয় বিতর্কের অবসান ঘটালেন হার্দিক। সতীর্থ যজুবেন্দ্র চাহাল ও হার্দিকের ভগ্নিপতি পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন।

ক্রিকেট ক্যারিয়ারে বর্তমানে বেশ টালমাটাল অবস্থার মধ্যে রয়েছেন হার্দিক। ডাকাবুকো অলরাউন্ডার চোটের জন্য গত সেপ্টেম্বর থেকেই ভারতের জাতীয় দলের বাইরে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজেও তিনি দলে নেই। তবে নিউজিল্যান্ড সফরে তিনি দলে ফিরতে পারেন। জানুয়ারি মাসে ভারত এ দলের হয়ে তিনি নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন।

এসএইচ-০৮/০১/২০ (স্পোর্টস ডেস্ক)