বাবা-মা জানেন না হার্দিক পান্ডিয়া বাগদান সেরেছেন

বছরের শুরুতেই ভারতের তারকা পেস বোলিং অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া তার বান্ধবীর সঙ্গে বাগদান সারেন। বাগদানের খবর ছড়িয়ে পড়তেই অভিনন্দনের বন্যায় ভেসে যান এই জুটি। ভারত অধিনায়ক বিরাট কোহালিও অভিনন্দন জানিয়েছেন ভারতের তারকা অল-রাউন্ডারকে। কিন্তু সমস্যা হয়েছে অন্য জায়গায়। হার্দিকের বাবা-মা এ বিষয়ে কিছুই জানেন না!

সবাইকে চমকে দিলেন হার্দিকের বাবা হিমাংশু দাবি করেছেন, ছেলের বাগদানের ব্যাপারে তিনি বিন্দুবিসর্গ জানতেন না। বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে হিমাংশু বলেন, ‘নাতাশা সুন্দর একটা মেয়ে। বেশ কয়েকবার মুম্বাইয়ে ওর সঙ্গে আমাদের দেখা হয়েছে।

আমরা জানতাম দুবাইয়ে ওরা গিয়েছে ছুটি কাটানোর জন্য। কিন্তু বাগদান যে সেরে ফেলবে এটা আমাদের জানাই ছিল না। আমরা অবাক হয়ে গিয়েছি। বাগদান সারার পরে আমরা তা জানতে পারি।

বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে সার্বিয়ান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেন হার্দিক। সেই ছবিতে দেখা যাচ্ছে, নাতাশা বাঁ হাত তুলে দেখাচ্ছেন আংটি। সেই ছবিতে হার্দিক লিখেছেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। এনগেজড।

দেশের তারকা অলরাউন্ডারের বাগদানের খবর ‘সারা হিন্দুস্তান’ জানলেও তার বাবা ছিলেন অন্ধকারে। ছেলে বাগদান সেরে ফেলেছেন এই খবর শোনার পরে আকাশ থেকে পড়ার অবস্থা হয় তার। তাহলে কি সম্পর্কে কোনো টানাপোড়েন ছিল?

এসএইচ-১৬/০৫/২০ (স্পোর্টস ডেস্ক)