নেইমারের মায়ের ৫২, প্রেমিকের ২২বছর বয়স, তোলপাড়

ব্রাজিলের ফুটবল তারকা নে্ইমারের মা নাদিন। তাঁর বয়স ৫২। এখন তিনি ডেট করছেন ২২ বছরের একজন গেমারের সঙ্গে। নেইমারের মা যাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি হচ্ছেন ২২ বছর বয়সী তিয়াগো রামোস। একজন গেমারের পাশাপাশি যিনি একজন মডেলও।

নেমারের থেকে ৬ বছরের ছোট তিয়াগোর সঙ্গে নাদিনের সম্পর্কের কথা জানাজানি হওয়ার খবর ছড়িয়ে পড়েছে ব্রাজিল।ইনস্টাগ্রামে তিয়াগোর সঙ্গে ছবি পোস্ট করে নাদিন তাঁর নতুন সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। সেই পোস্টে নেমারের মা লিখেছেন, কিছু বিষয়কে বর্ণনা করা সম্ভব নয়। তিয়াগোও একই ছবি পোস্ট করেছেন ইনাস্টাগ্রামে। তার ক্যাপশন হিসেবে লেখা ‘ব্যাখ্যাতীত।’

নতুন জীবনের জন্য নাদিনকে শুভেচ্ছা জানিয়েছেন ব্রাজিলের বিখ্যাত ১০ নম্বর জার্সিধারী। নাদিনের ছবির নীচে নেমার লিখেছেন, সুখী হও মা। তোমাকে ভালবাসি। এই সম্পর্কে আপত্তি নেই সিনিয়র নেমারেরও।

২০১৬ সালে নেইমারের বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয় নাদিনের। তার পর থেকে একাই ছিলেন নেইমারের মা। এখন তিয়াগো রামোসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন নাদিন। তাঁর নতুন প্রেমিক আবার নেইমারের বড় ভক্ত।

বছর তিনেক আগে নেইমারের উদ্দেশেই তিয়াগো লিখেছিলেন, আপনি দুর্দান্ত। আপনার বড় ভক্ত আমি। কীভাবে যে আমি নিজের আবেগকে বর্ণনা করব, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আপনার দেখা দেখে আমি অনুপ্রাণিত হই। জানি একদিন আপনার সঙ্গে আমার দেখা হবেই। সাফল্যে ভরে উঠুক আপনার জীবন এবং খুশি হন।

এসএইচ-১৮/১৪/২০ (স্পোর্টস ডেস্ক)