ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ!

করোনায় থমকে গেছে ক্রীড়াঙ্গন। অলিম্পিক পিছিয়েছে, বিশ্বকাপ বাছাই স্থগিত। হচ্ছে না ইউরোপিয়ান ফুটবল। এমনকি আইপিএল হবে কিনা তাও বলা মুশকিল। তার মধ্যে আরেক দুঃসংবাদ দিলেন সৌরভ গাঙ্গুলি।

স্থগিত হয়ে যাওয়া আইপিএল তো বটেই, পরিস্থিতি স্বাভাবিক না হলে ভারতে কোনো পর্যায়ের ক্রিকেটই মাঠে গড়ানোর সম্ভাবনা নেই বলে জানিয়েছে সৌরভ।

নিজের এমন চিন্তার কথা আগেও জানিয়েছেন সৌরভ। এবার আরেকবার বললেন। করোনা পরিস্থিতির মাঝেই জার্মানিতে ফুটবল লিগ বুন্দেসলিগা শুরুর পরিকল্পনা হচ্ছে। সেই প্রসঙ্গ টেনেই সৌরভকে প্রশ্ন করা হয়েছিল, বিসিসিআই আইপিএল শুরুর কোনো চিন্তা করছে কিনা?

সৌরভ জানিয়ে দিয়েছেন, জার্মানি আর ভারতের সামাজিক অবস্থা এক নয়। তাই জার্মানিতে ফুটবল ফিরলেও ভারতে ক্রিকেট ফেরার রাস্তা সহজ হবে না।

সৌরভ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, অদূর ভবিষ্যতে ভারতে ক্রিকেট ম্যাচ আয়োজনের সুযোগ দেখছেন না তিনি। জীবনের ঝুঁকি থাকলে ক্রিকেট খেলা শুরু করার মধ্যে কোনো যৌক্তিকতা দেখছেন না বিসিসিআই প্রেসিডেন্ট।

এ বছর আইপিএল শুরুর কথা ছিল ২৯ মার্চ। কিন্তু করোনাভাইরাসের কারণে তা প্রথমে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়। পরে আসরটি পিছিয়ে দেওয়া হয়েছে অনির্দিষ্ট সময়ের জন্যই।

এসএইচ-১৮/২৩/২০ (স্পোর্টস ডেস্ক)