মেসি-সুয়ারেজ মাঠে নামছে শনিবার

বাংলাদেশ সময় শনিবার ভোর ৬টায় শুরু হবে আর্জেন্টিনা বনাম উরুগুয়ে ম্যাচ। ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের ফুটবল প্রতিযোগিতা কোপা আমেরিকার ম্যাচ নিয়ে দর্শকদের মাঝে উত্তেজনা চরমে। ৪৭তম আসরে এবার মুখোমুখি মেসি বনাম সুয়ারেজ। নিজেদের দেশের জার্সিতে দুই বন্ধুর ডুয়েল দেখা যাবে আবার।

টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে সফল দুই দল ফের সম্মুখ সমরে। আর্জেন্টিনা প্রথম ম্যাচে ১-১ ড্র করেছে চিলির সঙ্গে। ম্যাচে মনে রাখার মতো ছিল আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির একটা অসাধারণ ফ্রি-কিক!

অন্যদিকে, টুর্নামেন্টের সর্বাধিক চ্যাম্পিয়ন (১৫) উরুগুয়ের কোপা অভিযান শুরু হচ্ছে এই ম্যাচেই। ১৪ বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার সঙ্গে উরুগুয়ের এই দ্বৈরথে ফের একবার মুখোমুখি হবেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ, যারা বার্সেলোনায় জুটি বেঁধে বহু জয়ের সাক্ষী থেকেছেন। নিজেদের দেশের জার্সিতে দুই বন্ধুর ডুয়েল দেখা যাবে আবার।

টিভিতে আর্জেন্টিনা বনাম উরুগুয়ে: ম্যাচ কোপা আমেরিকায় আর্জেন্টিনা বনাম উরুগুয়ে ম্যাচ সনি টেন টু ও সনি টেন এইচডিতে দেখা যাবে।

অনলাইনে আর্জেন্টিনা বনাম উরুগুয়ে ম্যাচ: কোপা আমেরিকায় আর্জেন্টিনা বনাম উরুগুয়ে ম্যাচ অনলাইনে সনি লিভ ও জিও টিভিতে দেখা যাবে।

এসএইচ-১৬/১৮/২১ (স্পোর্টস ডেস্ক)