ফর্মে ফিরতে ঘড়ি পাল্টালেন হার্দিক পান্ডিয়া!

হার্দিক

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। ইনজুরি, রানখরা আর নির্জীব বোলিং সবকিছু মিলিয়ে বাজে সময় কাটছে তার।

ব্যাটে-বলে টানা ব্যর্থতায় টেস্ট দল থেকেও বাদ পড়েছেন। সম্প্রতি শ্রীলঙ্কা সফরে সুযোগ পেয়েও নির্বাচকদের আস্থার প্রতিদান দিতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন।

ভারতীয় ক্রিকেটের অন্যতম স্টাইলিশ এই ক্রিকেটারের সময়টা খারাপ গেলে কী হবে, দামি ঘড়ি কিনে খবরের শিরোনাম হয়েছেন ঠিকই। তার পছন্দ, তার স্টাইল অন্য সবার থেকে একেবারেই আলাদা। শরীরজুড়ে ট্যাটু রয়েছে। মনে হবে আস্ত শরীরটাই ট্যাটুর জাহাজ!

এছাড়া কানে থাকে হীরার দুল। গলায় দামী গহনা। সেই হার্দিকের হাতের ঘড়ির মূল্য শুনলে অনেকেই চমকে উঠবেন।

কোহলি-রোহিতদের এই সতীর্থ যেই ঘড়ি কিনেছেন তার মূল্য বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি টাকারও বেশি। ঘড়ি প্রস্তুতকারক কোম্পানি ২০১৭ সাল থেকে এই মডেলটি তৈরি করে থাকেন।

ঘড়ির ডায়ালের সাইজ হল ৪৪ মিলিমিটার। ১২টি ঘণ্টার কাঁটার প্রত্যেকটিতে হীরা বসানো রয়েছে। ঘড়িটি মূলত তৈরি করা হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। ঘড়ির ডায়ালের পেছনের অংশটি সোনার পাত দিয়ে তৈরি করা।

এছাড়া আরও ১২টি হীরা বসানো রয়েছে যা রাতের অন্ধকারেও জ্বলজ্বল করে ওঠে। হীরার ঝলকানি দেওয়া সেই ঘড়িই এবার হার্দিক পান্ডিয়ার হাতে উঠেছে।

এদিকে, ভারতের তারকা খেলোয়াড় হার্দিক পান্ডিয়া ইনস্টাগ্রামে দামি এই ঘড়িটির ছবি শেয়ার করতেই হুমড়ি খেয়ে পড়েছেন ভক্তকুল। এরমধ্যে অনেক সমালোচক টিপ্পনী কাটতে ভুলেননি। একজন মন্তব্য করেছেন, ফর্মে ফিরতেই হয়ত দামি ঘড়ি কিনেছেন তিনি।

এসএইচ-৩৪/২৫/২১ (স্পোর্টস ডেস্ক)