স্কুলে যেতে শুরু করেছে সাকিব কন্যা আলাইনা

যুক্তরাষ্ট্রে স্কুলে যাওয়া শুরু করেছে ওয়ানডে ও টি-টোয়েন্টির বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মেয়ে আলাইনা হাসান অব্রি। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানান সাকিব।

সাকিব বলেন, আমার ছোট্ট মেয়েটি আর ছোট নেই। সে এখন স্কুলে যাওয়া শুরু করেছে, স্কুলে আজ তার প্রথম দিন ছিল। এটা আমার জন্য কঠিন সময় যে এমন একটা দিনেও আমি তোমার থেকে দূরে রয়েছি। আলাইনাকে নিয়ে ফেসবুকে পোস্ট দেন সাকিব পত্নী উম্মে আল হাসান শিশিরও।

২০১০ সালে পরিচয়ের পর ২০১২ সালের ডিসেম্বর মাসের ১২ তারিখ শিশিরকে বিয়ে করেন সাকিব। দুজনের প্রথম পরিচয়টা হয়েছিল ইংল্যান্ডে। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের ঘর আলো করে আসে আলাইনা।

ইরাম হাসান নামে দ্বিতীয় মেয়ে সন্তানের জন্ম হয় গত বছরের এপ্রিল মাসে। এরপর এ বছর তাদের প্রথম ও একমাত্র ছেলে সন্তান জন্মগ্রহণ করে। সাকিব দম্পতি যার নাম রেখেছেন আইজাহ আল হাসান।

সাকিব বর্তমানে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ব্যস্ত। পাঁচ ম্যাচের সিরিজে প্রথম ম্যাচে ৩৩ বলে ২৫ রান করেন তিনি। তার আগে টাইগাররা নিউজিল্যান্ডকে গুটিয়ে দেয় মাত্র ৬০ রানে। ৪ ওভারে ১০ রানের বিনিময়ে সাকিব নেন ২ উইকেট। ম্যাচসেরার পুরস্কারও যায় তার পকেটে।

এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে সাকিব সিরিজ সেরা খেলোয়াড় নির্বাচিত হন। পাঁচ ম্যাচের সিরিজে ব্যাট হাতে ১১৪ রান ও বল হাতে ৭ উইকেট নেন তিনি।

এসএইচ-১২/০২/২১ (স্পোর্টস ডেস্ক)