কবিরাজি চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ধারণ

সাভারে চিকিৎসার নামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কবিরাজের বিরুদ্ধে। গতকাল শুক্রবার রাতে সাভারের পৌর এলাকার বাড্ডা ভাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কবিরাজের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য সাভার মডেল থানায় আনা হয়েছে।

এদিকে, শনিবার সকালে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে কবিরাজ সেকেন্দার আলীকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। অভিযুক্ত সেকেন্দার আলীর বাড়ি সিরাজগঞ্জের এনায়েতপুর থানার কামালপুর এলাকায়। তিনি সাভারের ওই এলাকায় দীর্ঘদিন ধরে কবিরাজি চিকিৎসা করেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে বাড্ডা ভাটপাড়া এলাকায় গৃহবধূ সেকেন্দার আলী নামের এক কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য যান। পরে ওই কবিরাজ তাকে চিকিৎসা সেবা না দিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এ সময় ওই কবিরাজের স্ত্রী ধর্ষণের ভিডিওটি ধারণ করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম বলেন, অভিযুক্ত সেকেন্দার আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকে সেকেন্দার পলাতক রয়েছেন।

এ ছাড়া ভুক্তভোগী ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এসএইচ-১৫/০৯/২১ (ন্যাশনাল ডেস্ক)