কুকুরের ক্রিকেট খেলা দেখে মুগ্ধ শচীন

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। বাইশ গজকে বিদায় জানানোর পরও ক্রিকেট নিয়ে বেশ সরব তিনি। ক্রিকেট নিয়ে কোথাও নতুন কিছু দেখলে মুগ্ধতা জানাতে কার্পণ্য করেন না। পোস্ট করেন নিজের ফেসবুকে।

কদিন আগে যেমন বাংলাদেশের খুদে রশিদ খানের বোলিং অ্যাকশনের একটি ভিডিও পোস্ট করে প্রশংসায় ভাসিয়েছিলেন। তবে এবার কোনো মানুষের নয়, কুকুরের ক্রিকেট খেলা দেখা মুগ্ধ লিটল মাস্টার।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, তিনটি বাচ্চার সঙ্গে কুকুরটি ক্রিকেট খেলছে। কখনো উইকেটকিপিং কখনো বা আবার ফিল্ডিং করছে। পুরো অলরাউন্ড পারফরম্যান্স কুকুরটির। তার এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন শচীন নিজেও।

বন্ধুর কাছ থেকে পাওয়া ভিডিওটি দেখেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘এক বন্ধুর কাছ থেকে এটা পেলাম এবং আমাকে বলতেই হবে, বল ধরার দারুণ দক্ষতাই এর আছে। আমরা ক্রিকেটে উইকেটরক্ষক, ফিল্ডার এবং অলরাউন্ডার দেখেছি, কিন্তু আপনি এর কী নাম দেবেন?’

শচীনের পোস্ট করার পরপরই এখন ভিডিওটি বিশ্বজুড়ে লাখ লাখ মানুষের কাছে পৌঁছে গেছে। অনেকেই ক্রিকেটার কুকুরে মুগ্ধতা জানিয়েছেন।

এর আগে বরিশালের ছয় বছরের আছাদুজ্জামান সাদিদের বল ঘুরানোর ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন লিটল মাস্টার হিসেবে খ্যাত ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

ভিডিওটির ক্যাপশনে লেখেন, ‘ওয়াও! এই ভিডিওটি এক বন্ধুর মাধ্যমে পেয়েছি। এটা চমৎকার। এই খেলাটার প্রতি এই ছোট ছেলের ভালোবাসা ও প্যাশন সুস্পষ্ট।’

এসএইচ-০৩/২৩/২১ (স্পোর্টস ডেস্ক)