বড় ধরনের ধাক্কা খেল মুস্তাফিজরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একের পর এক দুঃসংবাদ আসছে দিল্লি ক্যাপিটালস শিবিরে। দুই বিদেশি ক্রিকেটারসহ দলের ছয় সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এবার নতুন করে সংবাদ এলো ৫ দিনের আইসোলেশনে যাচ্ছেন মুস্তাফিজদের প্রধান কোচ রিকি পন্টিং।

দিল্লি ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে শুক্রবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়। ফলে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে তিনি থাকছেন ড্রাগ আউটের বাইরে।

রিকি পন্টিংকে আইসোলেশনে পাঠানো হলেও, তিনি আসলে কোভিড-১৯ দ্বারা আক্রান্ত নন। তবে তার পরিবারের একজন সদস্য আক্রান্ত হওয়ার কারণে টিম ম্যানেজমেন্ট, মেডিকেল টিম আলোচনা করে দলের অন্য সদস্যদের ঝুঁকি মুক্ত রাখতে এমন সিদ্ধান্ত নিয়েছে। যদিও পন্টিংকে দুইবার টেস্ট করে ফলাফল নেগেটিভ এসেছে।

তবে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মুস্তাফিজরা তাকে ডাগ আউটে না পেলেও, আশা করা হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামার আগে দিল্লি শিবিরে ফিরবে প্রধান কোচ পন্টিং। ম্যাচটি আগামী ২৮ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এর আগে আইপিএল কর্তৃপক্ষের এক বিবৃতি থেকে জানা যায়, দিল্লির দুই বিদেশি ক্রিকেটার মিচেল মার্শ ও টিম সেইফার্ট, ফিজিও প্যাটট্রিক ফারহার্ট, স্পোটর্স মেসেজ থেরাপিস্ট চেতান কুমার, টিমের চিকিৎসক অভিজিত সালভি ও সোশাল মিডিয়া টিমের সদস্য আকাশ মানে করোনা আক্রান্ত হয়েছেন।

এসএইচ-২১/২২/২২ (স্পোর্টস ডেস্ক)