বাংলাদেশের বিপক্ষে সিরিজের দল ঘোষণা করল জিম্বাবুয়ে

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট। বৃহস্পতিবার ১৫ সদস্যের দল দিয়েছে তারা, যেখানে অধিনায়ক রেগিস চাকাভা।

নিয়মিত অধিনায়ক ক্রেগ আরভিন ইনজুরির কারণে ছিটকে যাওয়ায় চাকাভা দায়িত্ব পেয়েছেন। অধিনায়কের দায়িত্ব পেয়ে চাকাভা বলেন, ‘এটা আমার জন্য সম্মানের। আমি অনেক দিন আগে থেকে এমন স্বপ্ন দেখে আসছি।’

ক্রেগ আরভিনের মতো এ সিরিজে থাকছেন না শন উইলিয়ামসও। তিনি ব্যক্তিগত কাজের জন্য ছুটি পেয়েছেন জাতীয় দল থেকে। ১৫ সদস্যের দলে ফিরেছেন কাইতানো ও মুসাকান্দা। দলের বাকি সদস্যরা সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে খেলেছেন।

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার (৫ আগস্ট)। পরের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৭ ও ১০ আগস্ট।

জিম্বাবুয়ে ওয়ানডে দল

রেগিস চাকাভা (অধিনায়ক), ইনোসেন্ট কাইয়া, কাইতানো, মুসাকান্দা, মারুমানি, টনি, ভিক্টর নাইয়াচি, সিকান্দর রাজা, রায়ান বার্ল, ব্রাড ইভান্স, লুক জংউই, ওয়েসলে মেধেভেরে, রিচার্ড এনগারাভা, ওয়েলিংটন মাসাকাদজা ও মিল্টন শুম্বা।

বাংলাদেশ ওয়ানডে দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও এনামুল হক বিজয়।

এসএইচ-২৩/০৪/২২ (স্পোর্টস ডেস্ক)