আইসিসির বর্ষসেরার ক্যাপ হাতে পেলেন মুস্তাফিজ

গত বছর আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের সঙ্গে সেই তালিকায় ছিলেন মুস্তাফিজুর রহমানেরও। সেই সম্মানের স্বীকৃতি হিসেবে আইসিসি লোগে সংবলিত ক্যাপ দিয়েছে। যা এসে পৌঁছেছে কাটার মাস্টারের হাতে। রোববার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মুস্তাফিজ।

২০২১ সালের আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন তিন বাংলাদেশি। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের সঙ্গে বর্ষসেরা তালিকায় ছিলেন মুস্তাফিজও। শুধু ওয়ানডে দলেই নয়, কাটার মাস্টার জায়গা করে নিয়েছিলেন বর্ষেসেরা টি-টোয়েন্টি একাদশেও। সে স্বীকৃতির স্মারক হিসেবে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি প্রত্যেককে লোগে সংবলিত ক্যাপ দিয়েছে। যা অবশেষে এসে পৌঁছেছে মুস্তাফিজের হাতে।

রোববার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওয়ানডে ও টি-টোয়েন্টির বর্ষসেরা স্মারক ক্যাপ নিয়ে একটি ছবি শেয়ার করেন কাটার মাস্টার। সে ছবির ক্যাপশনে লেখেন -‘আলহামদুলিল্লাহ। অবশেষে সবচেয়ে মূল্যবান বস্তুটি এখন এখানে।’

বর্ষসেরার ক্যাপে ‘আইসিসি টিম অব দ্য ইয়ার ২০২১’ লেখা রয়েছে। ছবিতে বর্ষসেরা ওয়ানডে ক্যাপটি মুস্তাফিজের মাথায় এবং টি-টোয়েন্টির ক্যাপটি হাতে ধরে থাকতে দেখা যায়।

এর আগে গত জুলাইয়ের ২৮ তারিখে মুশফিকের হাতে এসে পৌঁছায় ওয়ানডে বর্ষসেরার স্মারক ক্যাপ।

২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে দল:
পল স্টার্লিং, জানেমান মালান, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, রাসি ভ্যান ডার ডুসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), ওয়ানিন্দু হাসারাঙ্গা, মুস্তাফিজুর রহমান, সিমি সিং ও দুশমন্থ চামিরা।

২০২১ সালের বর্ষসেরা টি-টোয়েন্টি দল:
জস বাটলার, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), বাবর আজম, এইডেন মার্করাম, মিচেল মার্শ, ডেভিড মিলার, তাবরেইজ শামসি, জশ হ্যাজেলউড, ওয়ানিদু হাসারাঙ্গা, মুস্তাফিজুর রহমান, শাহিন আফ্রিদি।

এসএইচ-১১/২১/২২ (স্পোর্টস ডেস্ক)