অনলাইনে যেভাবে দেখা যাবে বিশ্বকাপের ৩টি ম্যাচ

করোনার পর এই প্রথম ফুটবল বিশ্বকাপ হচ্ছে। মরুর বুকে প্রথমবার অনুষ্ঠিত এ বিশ্বকাপ ঘিরে উন্মাদনায় ভাসছেন কোটি কোটি ফুটবলপ্রেমী। মোট ৩২টি দল অংশ নিয়েছে এবারের বিশ্বকাপে। সোমবার  রয়েছে ৩টি ম্যাচ। মাঠে নামবে ‘এ’ এবং ‘বি’ গ্রুপের ছয়টি দল। দেশের ৩টি টেলিভিশন চ্যানেলের পাশাপাশি অনলাইনেও দেখা যাবে ম্যাচগুলো।

দিনের প্রথম ম্যাচে এশিয়ার জায়ান্ট ইরানের প্রতিপক্ষ সাবেক চ্যাম্পিয়ন ইংল্যান্ড। আল রাইয়ানের খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচ শুরু সন্ধ্যা ৭টায়।

রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে আফ্রিকান চ্যাম্পিয়ন সেনেগাল এবং ইউরোপের জায়ান্ট নেদারল্যান্ডস। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর যুক্তরাষ্ট্র বনাম ওয়েলসের ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত ১টায়।

বাংলাদেশের তিনটি চ্যানেলে সরাসরি উপভোগ করা যাবে এসব ম্যাচ। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জি টিভি) এবং দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে।

এ ছড়া অনলাইনেও দেখা যাবে এসব ম্যাচ। এ জন্য প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে বাংলাদেশভিত্তিক অ্যাপ টফি।

অ্যান্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে ম্যাচগুলো।

এসএইচ-০৪/২১/২২ (স্পোর্টস ডেস্ক)