বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে করলেন বিয়ে

নাম তার ড্যানি ইংস, ইংল্যান্ডের ফুটবলার। সম্প্রতি ছন্দে না থাকায় এবার দেশের হয়ে বিশ্বকাপে খেলা হচ্ছে না তার। বিশ্বকাপের কারণে ক্লাবের খেলাও বন্ধ আছে এখন। আর এই ফাঁকে বিয়েটা সেরে ফেললেন ইংলিশ এই ফুটবলার।

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বার্বাডোজে বান্ধবী তথা মডেল আনাস্তাসিয়া স্মিথকে বিয়ে করেছেন তিনি। বিয়ে নিয়ে খুব একটা আড়ম্বর করেননি। ছোট খাটো অনুষ্ঠান আয়োজন করেছিলেন।

ব্রিটিশ বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়েছে দু’জনের বিয়ের ছবি। তাতে দেখা গেছে, প্রথমে সাদা থ্রি-পিস স্যুটে ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন ড্যানি ইংস। অপেক্ষা করছেন স্ত্রীর জন্য। কিছুক্ষণ পরই সাদা গাউন পরে বেরিয়ে আসলেন আনাস্তাসিয়া স্মিথ। ঝড় উঠল হাততালির।

দু’জনে একসঙ্গে প্রচুর ছবি তুললেন। সূর্যাস্তের পটভূমিকায় সেই দৃশ্য দুর্দান্ত আবহ তৈরি করেছিল। কিছুক্ষণ দু’জনেই পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দে কাটালেন।

জানা গেছে, গত এপ্রিলে সন্তান হয়েছে ইংস এবং স্মিথের। এখন বিয়েটা করে ফেললেন তারা। ড্যানি ইংস বর্তমানে অ্যাস্টন ভিলার হয়ে খেলেন। সন্তান জন্মের সময় উলভারহ্যাম্পটনের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারেননি।

এর আগে অস্ট্রেলিয়ার মডেল জর্জিয়া গিবসের সঙ্গে দু’বছর সম্পর্ক ছিল ইংসের। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। তার আগে সম্পর্ক ছিল অভিনেত্রী রুবি ব্লেকের সঙ্গে।

অন্যদিকে, আনাস্তাসিয়ার সঙ্গে এর আগে সম্পর্ক ছিল বিখ্যাত ব্যান্ড ‘দ্য ভ্যাম্পস’-এর ড্রামার ট্রিস্টান এভান্সের।

এসএইচ-০৫/২১/২২ (স্পোর্টস ডেস্ক)