পুজার আগেই শুটিং শুরু সৌরভের বায়োপিকের, ডোনার চরিত্রে কে?

অনেক দিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে যাবতীয় জল্পনার অবসান। আইপিএলের আগেই সরকারিভাবে সৌরভ গাঙ্গুলি বায়োপিক সংক্রান্ত যাবতীয় সমস্ত তথ্যের সরকারি ঘোষণা করে দেওয়া হবে। স্ক্রিপ্ট লেখার কাজ প্রায় শেষ। সৌরভের চরিত্রে কাকে দেখা যাবে। কবে শুটিং শুরুর কাজ হবে, সবকিছুর ঘোষাণা হবে আইপিএলের আগেই।

যা শোনা গেল, তাতে রণবীর কাপুর নয়, আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে প্রাক্তন ভারতীয় অধিনায়কের চরিত্রে। আয়ুষ্মান নিজে আগ্রহী ছিলেন সৌরভের বায়োপিকে কাজ করার জন্য। বলিউড এই তারকার সঙ্গে দফায় দফায় আলোচনা হয়েছে। শুধু আয়ুষ্মান নয়, বায়োপিকের পরিচালকের নামও চূড়ান্ত হয়ে গিয়েছে। প্রাথমিকভাবে কথা হয়েছিল চক দে ইন্ডিয়ার ডিরেক্টর শিমিত আমিনের সঙ্গে। কিন্তু শেষমেশ সেটা ফলপ্রসূ হয়নি।

বিক্রমাদিত্য মোতওয়ানে দেখা যাবে সৌরভের বায়োপিকের পরিচালক হিসাবে। যা খবর, তাতে দুর্গাপুজার আগেই খুব সম্ভবত বায়োপিকের শুটিংয়ের কাজ শুরু হয়ে যাবে।

শুটিংয়ের অনেকটাই যে কলকাতায় হবে, তা বলে দেওয়াই যায়। শোনা গেল, দ্রুতই সৌরভের সঙ্গে দেখা করবেন আয়ুষ্মান। তবে সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের চরিত্রে কাকে দেখা যাব, সেটা চূড়ান্ত হয়নি।

শোনা গেল, আগামী কিছুদিনের মধ্যে সেটাও চূড়ান্ত হয়ে যাবে। ক্রিকেট থেকে অবসর নেওয়ার এক যুগ পরও সৌরভকে নিয়ে ক্রিকেটমহলে কী পরিমাণ উন্মাদনা, সেটা নতুন করে আর বলার প্রয়োজন পড়ে না। সৌরভের বায়োপিক নিয়েও যে আগ্রহটা ভালরকম রয়েছে, তা বলাই বাহুল্য।

এসএইচ-০৩/১৬/২৪ (স্পোর্টস ডেস্ক)