দীপক চাহারের বিয়ের ঘটক ধোনি

দীপক চাহার ভেবেছিলেন, পরে বিয়ের প্রস্তাব দেবেন বান্ধবীকে। কিন্তু এমএস ধোনির মনে হয়েছিল, দেরি করা ঠিক হবে না। তাই তিনি পরামর্শ দিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের সতীর্থকে।

ধোনির পরামর্শ মেনে আগেই বিয়ের প্রস্তাব দেন চাহার। এখন তিনি বিবাহিত। তার বিয়ের ঘটক ছিলেন ধোনি। ঘটনাটি ২০২০ সালে আইপিএলের সময়। কোভিডের কারণে সেবার খেলা হয় দুবাইয়ে। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে প্লে-অফে উঠেছিল চেন্নাই। চাহার ভেবেছিলেন প্লে-অফের সময় বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেবেন। কিন্তু তা হয়নি।

ধোনি কী বলেছিলেন চাহারকে। চাহার বলেন, ‘ধোনি ভাই বলেছিলেন, প্লে-অফের সময় খেলার চাপ অনেক বেশি থাকবে। সেসময় খেলার বাইরে অন্য কিছু নিয়ে ভাবলে সেটা দলের জন্য খারাপ হবে। মনোযোগ থাকবে না। তারচেয়ে গ্রুপপর্বের শেষ ম্যাচের পর তোমার বিয়ের প্রস্তাব দেওয়া উচিত। কারণ, তখন সবার মন ফুরফুরে থাকবে। প্লে-অফে ওঠার আনন্দ থাকবে।’

অধিনায়কের কথা রেখেছিলেন চাহার। পাঞ্জাব কিংসের সঙ্গে ম্যাচের পর সোজা গ্যালারিতে গিয়ে হাঁটু মুড়ে জয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তখন পাশে ধোনির স্ত্রী সাক্ষী, কন্যা জিভা। অন্য ক্রিকেটারদের পরিবারও সেখানে ছিল। সবাই খুব আনন্দ করেছিল। চাহারের প্রস্তাবে রাজি হয়ে যান জয়া। পরে তাদের বিয়ে হয়।

এসএ-০৯/২৬/২৪(স্পোর্টস ডেস্ক)