ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে উল্টো তোপের মুখে শোয়েব মালিক

ঈদের শুভেচ্ছা জানিয়ে স্ত্রী সানা জাভেদের সঙ্গে একটি রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শোয়েব মালিক।

ক্যাপশনে লিখেছেন, ‘ঈদ মোবারক।’ তবে সেই ছবি ঘিরেই এবার বিপাকে পড়লেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার।

সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা শোয়েব মালিককে ট্রল করতে ছাড়েননি। কেউ লিখছেন, ‘এটা ঈদ, ১৪ ফেব্রুয়ারি নয়। সবাই জানেন আপনারা স্বামী-স্ত্রী।’ কেউ আবার লিখেছেন,‘ম্যান লস্ট ডায়মন্ড ইন দ্য সার্চ অফ প্লাস্টিক।’ সেই ভক্ত আবার সানিয়া মির্জার পুরনো পোস্ট তুলে ধরেছেন। আবার আরেক ভক্ত লিখেছেন, ‘জানতে চাই ওকে কেন বিয়ে করলে?’

আলোচিত এক দম্পতিই ছিলেন শোয়েব মালিক এবং ভারতের টেনিস কিংবদন্তী সানিয়া মির্জা। পাকিস্তান এবং ভারতের বৈরি সম্পর্কের মাঝে শোয়েব-সানিয়া দম্পতি ছিলেন একেবারেই ভিন্ন কিছু। তবে সাধারণের পছন্দের রূপকথার মতো এই সম্পর্ক বেশিদিন টেকেনি। শোয়েব জড়িয়ে পড়েন অন্য এক সম্পর্কে। সেটা নিয়ে বেশ কয়েকদফা বিরোধও চলেছিল। শেষ পর্যন্ত দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়।

পরে সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ের খবর দিয়েছিলেন শোয়েব মালিক। তার তৃতীয় স্ত্রী সানা জাভেদ। সানা বিয়ে করেছিলেন সঙ্গীতশিল্পী উমেইর জসওয়ালকে। তার সঙ্গে বিচ্ছেদের পড়েই শোয়েবের সঙ্গে বিয়ে বসেন সানা।

অবশ্য পরিবার তো বটেই, সাধারণ পাকিস্তানি ক্রিকেট ভক্তরাও হয়ত মানতে পারেননি শোয়েবের নতুন এই সম্পর্ক। যার ফলাফল দেখা গেছে কদিন আগে পিএসএল চলাকালেও। পাকিস্তান সুপার লিগে সানা মাঠে এসেছিলেন শোয়েবকে সমর্থন জোগাতে। কিন্তু গ্যালারিতে স্লোগান উঠে সানিয়ার নামে। যার কারণে বাধ্য মাঠও ছাড়তে হয় তাকে।

এসএ-০৬/১২/২৪(স্পোর্টস ডেস্ক)