বাবরের কি গোপন মেসেজ ফাঁস করলেন পিসিবি চেয়ারম্যান?

বিশ্বকাপে দারুণ শুরু পেলেও টানা ৪ হেরে বিপর্যস্ত পাকিস্তান। এরইমধ্যে দলের নানা বিষয়ে টানাপোড়েন দেখা দিয়েছে। সবশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরাজয়ের পর দেশটির সাবেক ক্রিকেটার রশিদ লতিফ বোমা ফাটিয়েছিলেন। তিনি বলেছিলেন, পাঁচ মাস বেতন পাচ্ছেন না বাবর আজমরা এবং দলনেতার মেসেজের উত্তর দিচ্ছেন না বোর্ড সভাপতি ও বোর্ডের প্রধান নির্বাহী।

পাকিস্তানের ক্রিকেটাররা যে বেতন পাচ্ছেন না সেটা আর গোপন নেই। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সভাপতি জাকা আশরাফ বলেছেন, বাকি দাবিটা মিথ্যা। এমনকি নিজের কথার সত্যতা প্রমাণ করতে বাবরের দেওয়া হোয়াটসঅ্যাপ বার্তা টিভিতে সবার সামনে ফাঁসও করেছেন পিসিবি প্রধান।

এদিকে এআরওয়াই টিভির কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় বাবর আজমের মেসেজের উত্তর দিচ্ছেন না, এটা সত্য কিনা এটা জিজ্ঞেস করা হয়েছিল। জবাবে আশরাফ বলেন, ‘বাবর কখনো তার সঙ্গে যোগাযোগই করেননি, ‘লতিফ বলেছে, আমি বাবরের কল ধরছি না। সে তো আমাকে কলই দেয়নি। প্রধান পরিচালন কর্মকর্তা বা আন্তর্জাতিক ক্রিকেট পরিচালকের দায়িত্ব অধিনায়কের সঙ্গে কথা বলা।’

নিজের বক্তব্যের প্রমাণ হিসেবে এরপর জাকা আশরাফ এআরওয়াই নিউজের কাছে একটা হোয়াটসঅ্যাপের গোপন বার্তা দেখিয়েছেন। যদিও এ ব্যাপারে বাবর আজমের অনুমতি নেওয়া হয়েছে কিনা সে ব্যাখ্যা দেওয়া হয়নি টিভির পক্ষ থেকে এবং হোয়াটসঅ্যাপ বার্তার দুই পক্ষের কেউই জাকা আশরাফ নন। তিনি প্রধান পরিচালক কর্মকর্তা সালমান নাসির ও বাবর আজমের মধ্যকার বার্তা টিভিতে দেখিয়েছেন।

সেই বার্তায় বাবর নাসিরকে লিখেছেন, ‘বাবর টিভি ও সামাজিক যোগাযোগমাধ্যমে খবর ঘুরে বেড়াচ্ছে তুমি নাকি চেয়ারম্যানকে ফোন দিচ্ছ কিন্তু উনি ধরছেন না। গত কয়েকদিনে তুমি কি আসলেই ফোন দিয়েছ?’ বাবরের উত্তর নাকি ছিল, ‘সালমান ভাই, সালাম। আমি তো স্যারকে কোনো কল করিনি।’

এসএইচ-০৬/৩০/২৩ (স্পোর্টস ডেস্ক)