ধন্যবাদ জানিয়ে মাহমুদউল্লাহর স্ট্যাটাস

বিশ্বকাপে বাংলাদেশ দলের সময়টা ভালো যাচ্ছে না। এরই মধ্যে প্রথম দল হিসেবে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে টাইগাররা। এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে প্রথমটিতে জয়ের পর টানা ছয় ম্যাচ হেরেছে বাংলাদেশ দল।

ব্যাট হাতে ব্যাটারদের আর বল হাতে বোলারদের বাজে পারফরম্যান্সের কারণেই ছিটকে পড়েছে বাংলাদেশ। শঙ্কায় রয়েছে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেয়াও।

দলের যখন এমন অবস্থা তখন বিপরীত মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট হাতে উজ্জল তিনি। তার ব্যাটে বার বার লজ্জার হাত থেকে রক্ষা পেয়েছে বাংলাদেশ। দলের হয়ে এবারের বিশ্বকাপে একমাত্র সেঞ্চুরিয়ান তিনি। সঙ্গে সর্বোচ্চ রানও এসেছে তার ব্যাট থেকে।

বিশ্বকাপে সব দেশের ব্যাটারদের মধ্যে ব্যক্তিগত সর্বোচ্চ রান সংগ্রহকের তালিকায় পঞ্চদশ স্থানে অবস্থান মাহমুদউল্লাহর। ছয় ম্যাচের পাঁচ ইনিংসে ব্যাট করে ২৭৪ রান করেন তিনি। সেঞ্চুরি ও হাফসেঞ্চুরি একটি করে।

যে কোম্পানির ব্যাট হাতে সফলতা পেয়েছেন এই ব্যাটার। এবার সেই এসএফ এর কারখানাতে ভিজিটে গিয়েছেন দেশের অন্যতম সেরা এই ব্যটার।

শুক্রবার এসএফ ব্যাট কারখানায় তোলা একটি ছবি পোস্ট করে মাহমুদউল্লাহ লেখেন, আলহামদুলিল্লাহ, আমি আবার একবার এসএফ এর কারখানা পরিদর্শন করলাম। ভালো সময় ছিল। চমৎকার আতিথেয়তার জন্য ধন্যবাদ অনিল ভাই।

এসএইচ-১৩/০৩/২৩ (স্পোর্টস ডেস্ক)