রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে সিটি মেয়রের শুভেচ্ছে

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে রুয়েট কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। এতে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন, উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) মো. মামুনুর রশিদ, কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার সমিতির সাবেক আহবায়ক ও প্রধান নির্বাচন কমিশনার শেখ মোঃ মেসবাউল আরেফিন। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, বিভিন্ন দপ্তর ও শাখা প্রধান, কর্মকর্তা, শিক্ষার্থী, ও কর্মচারীবৃন্দ প্রমুখ।

শপথ গ্রহণ শেষে রুয়েটের শহীদদের সমাধিস্থলে এবং জাতীয় চারনেতার অন্যতম শহীদ এ. এইচ. এম. কামারুজ্জামানের সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন রুেেয়ট অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ। পরে অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি দিলীপ কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মুফতি মাহমুদ রনি’র নেতৃত্বে সিটি মেয়র জননেতা এ. এইচ. এম. খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানায় অফিসার্স এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

এ সময়ে সিটি মেয়র জনাব লিটন রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অফিসার এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ হচ্ছেন – সভাপতি দিলীপ কুমার ঘোষ, সহ-সভাপতি মো. রোকনুজ্জামান রোকন, মো. মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, সহ-সাধারণ সম্পাদক প্রকৗশলী হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটু, অর্থ সম্পাদক মো. মুক্তার হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক আ. ফ. ম. মাহমুদুর রহমান দীপন, ক্রিড়া সম্পাদক মো. মামুন অর রশিদ, সহ-ক্রিড়া সম্পাদক ইসতেয়াক আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী তাপস কুমার সরকার, সদস্য শাহ মোঃ আলবিরুনী, খায়রুল ইসলাম, মোসা. ছালমা আরজু, ডাঃ মো. আজিজুল ইসলাম।

বিএ-১৩/২৬-০৩ (নিজস্ব প্রতিবেদক)