প্রিয়া প্রকাশকে আইনি নোটিস বনি কাপুরের (ভিডিও)

বলিউডে ডেবিউ করার আগেই বিতর্কে জড়ালেন দক্ষিণের জনপ্রিয় নায়িকা প্রিয়া প্রকাশ ভরিওর। সংকটে তাঁর প্রথম বলিউড ফিল্ম ‘‌শ্রীদেবী বাংলো’‌। টিজার রিলিজের সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে বিতর্ক।

পরিচালক প্রশান্ত মাম্বুলির ছবিতে নিঃসঙ্গ এক অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়া। ছবিটির শেষে দেখানো হয়েছে বাথটাবে মৃত্যু হয় অভিনেত্রীর। যার সঙ্গে শ্রীদেবীর মৃত্যু অনেকটা মিল রয়েছে।

গতবছর একই ভাবে বাথ টাবের জলে ডুবে মৃত্যু হয়েছিল অভিনেত্রী শ্রীদেবীর। এই নিয়ে শোরগোলও হয়েছিল দেশে। অনেকেই দাবি করেছিলেন খুন করা হয়েছিল শ্রীদেবীকে। পরে অবশ্য জানা যায় অত্যধিক মদ্যপান করেই বাথটাবের জলে ডুবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর।

সেই ঘটনার সঙ্গে মিল থাকায় ছবির টিজার রিলিজের সঙ্গে সঙ্গেই এই নিয়েই শুরু হয়েছে বিতর্ক।
প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী বনি কাপুর এই নিয়ে প্রিয়া সহ ছবির টিমের নামে আইনি নোটিস পাঠিয়েছেন।

এই নোটিস প্রাপ্তির কথা টুইট করে স্বীকার করে নিয়েছেন পরিচালক প্রশান্ত মাম্বুলি। তিনি টুইটি লিখেছেন ‘‌এই আইনি নোটিসের আমরা জবাব দেব। আগেই বনি কাপুরকে জানিয়েছিলাম নাম শ্রীদেবী রাখা হয়েছে ঠিকই তবে ছবিটির সঙ্গে শ্রীদেবীর মৃত্যু কোনও সম্পর্ক নেই। পুরোটাই একটা সাসপেন্স থ্রিলার।

আর কোনও কিছুরই নাম মিল নেই। শুধু শ্রীদেবী নামটির মিল রয়েছে। তবে দক্ষিণ ভারতে শ্রীদেবী নামটি ভীষণ প্রচলিত। সেকারণেই ছবির নাম এটা রাখা হয়েছে’‌। প্রিয়া নিজেও জানিয়েছেন, এই ছবির সঙ্গে শ্রীদেবীর মৃত্যুর ঘটনার কোনও মিল নেই। ‌

https://youtu.be/w5zW7dl1h9A

এসএইচ-১২/১৭/১৯ (বিনোদন ডেস্ক, তথ্য সূত্র : আজকাল)