‘যদি বাপের সঙ্গেও ছবি দিই, লিখবেন এত ইয়াং বাপ হয় নাকি?’

যদি বাপের সঙ্গেও

নায়িকা আশনা হাবিব ভাবনা ও পরিচালক অনিমেষ আইচের প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন নতুন নয়। দেশে এবং দেশের বাইরেও তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। কিন্তু তারা কি বিয়ে করছেন? কিন্তু তাদের দুজনের কেউ বিষয়টি নিয়ে সরাসরি মুখ খুলেননি। মাঝে মাঝে সেই আলোচনা চাঙা হয়, আবার ভাটা পড়ে। এদিকে আবারও আলোচনায় এই জুটি।

সম্প্রতি ভাবনা ও অনিমেষ আইচের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এই ছবির কমেন্ট বক্সে শোবিজ তারকা থেকে শুরু করে অনেকে তাদের অভিনন্দন জানান। তারা দুজন বিয়ে করছেন বলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে মন্তব্য করেন।

এবার এটি নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। ফেসবুকে অনিমেষ আইচের সঙ্গে আরো কয়েকটি ছবি পোস্ট করে তিনি লিখেন- ‘যারা ভাবছেন আমি বিয়ে করেছি এবং নিজ দায়িত্বে অভিনন্দন দিচ্ছেন আমার বাবাকে, তাদের জন্য আরও কিছু ছবি। বি.দ্র: আমি চোর নই যে বিয়ে করে লুকাবো, আর ওই নায়িকা বা মিডিয়া তত্ত্ব্বে বিলিভ করি না যে প্রেম করব এবং নায়িকা বলে একটা সিঙ্গেল ইমেজ রাখতে হবে।

আমি আমার মতো, খুবই ট্রান্সপারেন্ট। আমার অন্য বন্ধুরা যেমন আমিও তেমন মানুষ। কিছুদিন আগে আমি আমার বাবার সঙ্গে ছবি দিয়েছিলাম, যত বাজে কথা দেখলাম, নায়িকা মানেই যদি বাপের সঙ্গেও ছবি দিই, লিখবেন এত ইয়াং বাপ হয় নাকি? বাপ এত ছোট কেন? আমার যার সঙ্গে ইচ্ছা আমি ছবি দিব। ভাল না লাগলে আনফ্রেন্ড ও আনফলো করে দেন। ’

বেশ কিছুদিন আগেও এক স্ট্যাটাসে ভাবনা বলেছিলেন, খোঁজ নিন আমি কোথায় থাকি, আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না। আমি চোর নই,আমি শিল্পী, শিল্পীরা সাহসী হয়, ঠিক তেমনি আমিও।

আরএম-১২/০৯/০২ (বিনোদন ডেস্ক)