মিলার বিরুদ্ধে মামলা করলেন সাবেক স্বামী

দেশের জনপ্রিয় পপ তারকা সংগীত শিল্পী মিলা তার সাবেক স্বামীর বিরুদ্ধে বেশকিছু অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও তার সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারি। তবে এবার আবারও নতুন করে আলোচনায় আসলেন তারা।

জনপ্রিয় সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে মামলা করলো তার সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারি। সোমবার সকাল ১১ টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করা হয়েছে।

জানা গেছে, সামাজিক মাধ্যমে মিথ্যা প্রচার ও সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আপত্তিকর অভিযোগ এনে মানহানির অভিযোগ এনে মামলাটি করেছেন পারভেজ সানজারি। আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

এ প্রসঙ্গে ডিএমপির অতিরিক্ত উপকমিশনার (সাইবার সিকিউরিটি অ্যাক্টের সোশ্যাল মিডিয়া মনিটরিং, ওয়েব সাইট অ্যান্ড ইমেইল) আ ফ ম আল কিবরিয়া জানান, ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় নতুন এ মামলাটি হয়েছে।

উল্লেখ্য, বেশকিছুদিন ধরেই মিলা তার ভেরিফাইড ফেসবুক পজে তার বিবাহিত জীবনের ঘটনা শেয়ার করেছিলেন। বিবাহিত তার জীবনের নানা ঘটানা তুলে ধরেন ফেসবুকে। দাম্পত্য জীবনের নির্যাতনের কথা জানান। এছাড়াও বিভিন্ন দেশদ্রোহী কাজের সাথে লিপ্ত থাকার কথাও জানান। সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির পাশাপাশি তার পরিবারের বিরুদ্ধেও তাকে নির্যাতনের অভিযোগ আনেন মিলা।

মিলা স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে মামলা করেছেনা। সেই মামলা তুলে নেওয়ার জন্য তাকে হত্যার হুমকিও দেয়া হচ্ছে বলে জানান মিলা।

প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনে।

কিন্ত কিছুদিন পরই সেখানে দেখা দেয় দ্বন্দ্ব-বিবাদ। হুট করেই শোনা যায় মিলার সংসার ভাঙনের খবর। মারধরের শিকার হয়ে নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সেই মামলা চলমান।

এসএইচ-১৩/২০/১৯ (বিনোদন ডেস্ক)