জারিন খানকে বিয়ে করছেন সালমান!

জারিন খানকে

বলিউড সুপারস্টার সালমান খানের প্রেম ও বিয়ে নিয়ে জল কম ঘোলা হয়নি। একসময় বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাই, পরবর্তীতে ক্যাটারিনা কাইফের সঙ্গে সালমানের প্রেম ও বিয়ে ঠিকঠাক নিয়ে খবর রটেছিল। শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি।

সালমানের বর্তমান বয়স ৫৩। এ বয়সেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর তিনি। বহু তরুণীর পছন্দের পাত্র সালমান। কিন্তু তার বিয়ে নিয়ে যারা বছরের পর বছর আশায় বুক বেঁধেছেন, তারা এখনও পর্যন্ত ইতিবাচক কোনো খবর পাননি।

তবে ভারতীয় মিডিয়ায় সালমানভক্তদের জন্য সুসংবাদ অপেক্ষা করছে। এবার বিয়ে করতে চলেছেন বলিউড সুপারস্টার। পাত্রীও প্রস্তুত। কে জানেন? জারিন খান! সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে নিজ মুখে এ কথা বলেছেন বলিউড সুদর্শনী।

জারিনের সঙ্গে ‘বীর’ ও ‘যুবরাজ’ ছবি করেছেন সালমান। এর মধ্য দিয়েই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

টাইমস অব ইন্ডিয়ার সাক্ষাৎকারে জারিন খানকে জিজ্ঞেস করা হয়েছিল সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?

উত্তরে বলিউড সেনসেশন জারিন খান বলেন, ‘আমি কাউকেই মারতে চাই না। আমার মতে, বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমানে এটি ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে— এমন গুজব ছড়াতেও খুব ইচ্ছে করে।’

তবে এ বিষয়ে সালমানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। শোনা যাচ্ছে, এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।

এদিকে গত মে মাসে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছিল যে, বিয়ে না করলেও সালমান খান সারোগেসির (গর্ভভাড়া) মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন।

আরএম-১৩/২০/০৮ (বিনোদন ডেস্ক)