‌‘‌শরীরে দাগ নিয়ে‌ নেটিজেনদের শিকার জারিন খান

মাঝমধ্যেই দেখা যায়, নেটিজেনদের ট্রোলের শিকার হচ্ছেন বলিউড অভিনেত্রীরা। কখনও ক্যাটরিনা, কখনও আবার দীপিকা। এবার সেই তালিকার নাম লেখালেন আরেক বলিউড অভিনেত্রী জারিন খান।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন জারিন। ছবিতে দেখা যাচ্ছে জারিনের পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ। পেছনে দৃশ্যমান উদয়পুরের সরোবর। ক্যাপশনে লেখেন ‘‌সরোবরের শহর’‌। শরীরে দেখা যাচ্ছে ‘‌স্ট্রেচ মার্ক’‌। আর সেই নিয়েই প্রশ্ন তোলেন নেটিজেনরা। ট্রোল করা হতে থাকে জারিনকে।

কেউ লেখেন, ‘‌আপনার পেটে এ কী হয়েছে!’‌ কেউ আবার লেখেন, ‘‌খুবই অদ্ভুত দেখতে লাগছে আপনার পেট’‌। যদিও বিন্দুমাত্র বিচলিত না হয়ে জারিন পাল্টা জবাবও দেন।

লেখেন, ‘‌যাঁরা আমার শরীরের দাগ নিয়ে খুব কৌতূহল প্রকাশ করছেন, তাঁদের জানিয়ে রাখি, ৫০ কেজির মতো ওজন কমালে শরীরে স্ট্রেচ মার্ক আসবেই। ফটোশপ না করলে একজন মানুষের আসল চেহারাটা বোধহয় এরকমই হয়।

আমিও তাঁদেরই মধ্যে একজন যারা নিজেদের অপূর্ণতাকে ঢেকে রাখতে নয়, গর্বের সঙ্গে প্রদর্শন করতেই পছন্দ করে।’‌ জারিনের এই জবাবে সমর্থন জানান আরেক বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাও। শুধু অনুষ্কাই নন জারিনের পাশে দাঁড়িয়েছেন তাঁর ভক্তকুলও।

এসএইচ-০৯/০২/১৯ (বিনোদন ডেস্ক)