শাকিবের ছবিতেও আগ্রহ নেই হল মালিকদের!

শাকিবের

বর্তমান সময়ে একমাত্র শাকিব খানের ছবি ছাড়া অন্য নায়কের ছবি সেভাবে চলে না। শাকিব খানের ছবি মুক্তি পেলেই দর্শকরা হলমুখী হন। প্রযোজক বা নির্মাতারাও শাকিবকে তার সিনেমায় কাস্টিং করাতে পারলে অনেকটা স্বস্তি পান। হল মালিকদেরও বাড়তি আগ্রহ তৈরি হয়। কিন্তু এবার হল মালিকরাই নাকি শাবিবের ছবির নেয়ার আগ্রহ হারিয়ে ফেলেছে।

শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি আগামী ৪ অক্টোবর মুক্তি পাবার কথা ছিল। কিন্তু শেষ সময়ে এসে মুক্তির তারিখ পেছালো প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান, বর্তমানে দেশে চলছে শুদ্ধি অভিযান। দেশের মানুষের এই দিকেই এখন মনযোগ সঙ্গে বৃষ্টির কারণে মানুষ কম বের হচ্ছে। তাই এখর ছবিটি মুক্তি দিতে চাচ্ছি না। কিন্তু আগামী রোজার ঈদে মুক্তি পাবেই।

সেলিম খান আরো বলেন, ‘শাহেনশাহ’ বিশাল বাজেটের ছবি। যে টাকা এ ছবিটির পেছনে লগ্নি করেছি তার অর্ধেকও এখন মুক্তি দিলে উঠে আসবে না। তাই পূজায় ছবিটি মুক্তি দিতে চাচ্ছি না। আর হল মালিকরাও রিস্ক নিতে চাচ্ছে না আর আগ্রহ দেখাচ্ছে না ছবিটি এখন নিতে। সেজন্য আপাতত ছবিটি মুক্তি দিচ্ছি না।

‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এছাড়াও ছবিতে রয়েছেন আরেক নবাগত নায়িকা রোদেলা জান্নাত। ছবিটি মুক্তির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হবে তার। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকে।

এদিকে শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ ছবির কাজ নিয়ে। ছবিটির কাজে শাকিব খান এখন কক্সবাজারে অবস্থান করছেন। ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে নবাগত জাহরা মিতুকে।

আরএম-১৬/২৮/০৯ (বিনোদন ডেস্ক)