শাকিব-অন্তত জলিলকে নিয়ে মঞ্চে সোহেল রানা-ফারুক, ডেকে তুললেন জায়েদ-মিশাকে

শাকিব-অন্তত

সাভার আর্মি ডেইরি ফার্ম পিকনিক স্পটে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির দিনব্যাপী বার্ষিক বনভোজন। তাদের আমন্ত্রণে সাভার এখন রীতিমত তারায় পূর্ণ।

কে নেই সেখানে, সোহেল রানা থেকে শুরু করে মিয়া ভাই খ্যাত ফারুক, রোজিনা, অঞ্জনা, শাকিব খান, অমিত হাসান, পপি, অনন্ত জলিল, বর্ষা,ববি, জায়েদ খান হয়ে এই সময়ের পূজা চেরী!

শনিবার (২২ ফেব্রুয়ারি) পারিবারিক আবহে বনভোজন করতে গেলেও সেখানে সমবেত সকলের মুখেই ঢাকাই চলচ্চিত্রের সংকট সময় থেকে উত্তরণের কথা। বর্তমান দুঃসময় থেকে বাংলা চলচ্চিত্রকে বের করে কীভাবে মানুষের কাছে গ্রহণযোগ্য করা যায়, সে বিষয়েই নিজেদের মতামত দেন চলচ্চিত্রের প্রবীন মানুষেরা।

এরজন্য সব বিভেদ ভুলে একসঙ্গে মিলে কাজ করতে হবে বলে মনে করেন সোহেল রানা ও ফারুকসহ সকলে। তাদের বক্তব্যে সে কথায় স্পষ্ট হয়েছে।

মঞ্চে দাঁড়িয়ে সোহেল রানা বলেন, চলচ্চিত্রে যারা এই মুহূর্তে যারা নেতৃত্বে আছেন তারা সব বিভেদ ভুলে যান। চলচ্চিত্রের উন্নয়নে যদি আবারও আমাদের রাস্তায় নামতে হয়, তাহলে আবারও নামবো। যতক্ষণ জীবিত আছি, চলচ্চিত্রের স্বার্থে কাজ করে যাবো।

ফারুক বলেন, চলচ্চিত্রের এই দুঃসময়েও শাকিব কিছুটা হলেও জাগ্রত রেখেছেন শাকিব। আশা করবো তার সাথে অন্যরা জোট বেধে কাজ করলে চলচ্চিত্রের দূরাবস্থা কেটে যাবে।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা বলেন, আমরা এতোদিন এতিম ছিলাম। প্রযোজকরা হচ্ছেন আমাদের পিতা, আর পরিচালকরা আমাদের মাতা। বহুদিন পর নির্বাচনের মধ্য দিয়ে যখন আমরা সুনির্বাচিত একটি প্রযোজক সমিতি পেলাম, আশা করছি এরমধ্যে আমাদের সংকটও কেটে যাবে।

সাভারে আয়োজিত চলচ্চিত্রের মাদার সংগঠনের উদ্যোগে এমন আয়োজন প্রতি বছর হোক, এমনটাই প্রত্যাশা করেন চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলে।

আরএম-০৪/২৩/০২ (বিনোদন ডেস্ক)