দীর্ঘ সময় পর শাকিব-পপি জুটি বাঁধছেন

দীর্ঘ সময়

দীর্ঘ সময় পর শাকিব খান-পপি জুটি বাঁধছেন। অমিত হাসানের হাত ধরে প্রায় ১৩ বছর পর আবারও তাদেরকে একসঙ্গে দেখার সুযোগ পেতে যাচ্ছেন ঢাকাই সিনেমার দর্শক। পপি-শাকিব খান সর্বশেষ ২০০৭ সালে এই জুটির দানব সন্তান ছবিটি মুক্তি পায়। এছাড়াও ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানি সুরাইয়া’ ছবিতে দেখা গেছে এই দুই তারকাজুটিকে।

অমিত হাসান বলেন, আবারও প্রযোজনায় আসার পরিকল্পনা নিয়েছি। আমার প্রযোজনার প্রথম ছবিটি শাহীন সুমন পরিচালনা করেছিলেন। এবারেও তিনিই থাকবেন পরিচালনার দায়িত্বে। গল্প লেখার কাজ চলছে। ভিন্ন ভাবনার কিছু করার ইচ্ছে আছে এবার।’

ছবিটিতে কারা অভিনয় করবেন সেই প্রসঙ্গে এই নায়ক বলেন, আমার প্রযোজিত প্রথম ছবিতে আমি নিজেই নায়ক হিসেবে অভিনয় করেছিলাম। তবে এবার থাকবে শাকিব খান। সেই এখন সময়ের সেরা নায়ক। তার সঙ্গে কথাও হয়েছে। আমার প্রযোজনায় কাজ করতে আগ্রহী সে। আমিও শাকিবকে নিয়ে ছবিটি নির্মাণ করতে খুব আগ্রহী। পপি বা বুবলী বা অন্য কে হবে সেটি খনো নিশ্চিত নয়।

অমিত বলেন, আমি এই মুহূর্তে শাকিবের বিষয়টি বলতে পারবো। সে আমার ভাই, তার সঙ্গে একটা আত্মার সম্পর্ক আমার আছে। আমার একটা চাওয়া সে অপূর্ণ রাখবে না। তবে নায়িকা হিসেবে পপির সঙ্গে ইতিবাচক আলাপ হয়েছে। সেও আমার প্রযোজনায় কাজ করতে উৎসাহী। পপি ও শাকিবকে একসঙ্গে পেলে দারুণ কিছু হবে বলেই প্রত্যাশা করি। সময় হলে আমি আনুষ্ঠানিকভাবে এ ছবির সব ঘোষণা দেবো। চিত্রনাট্য হাতে পেলে আসছে মে মাস থেকেই ছবিটির শুটিং শুরু হবে। এটি কোরবানি ঈদকে টার্গেট করে নির্মিত হবে বলেও জানান অমিত হাসান।

অমিত হাসান প্রযোজিত ‘কে আপন কে পর’ ছবিটিতে বেশ কিছু চমক দেখা গিয়েছিলো। সেই ছবির একটি গানে অংশ নিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন, চম্পা, আমিন খান, শাকিল খান, শাকিব খান, রেসি, রোমানাসহ ৩৪ জন তারকা। নতুন ছবিতেও অনেক চমক থাকবে বলে জানালেন অমিত হাসান।

আরএম-০৬/২৫/০২ (বিনোদন ডেস্ক)