রানু মণ্ডলকে বাড়ি-গাড়ি উপহারের প্রতিশ্রুতি হিমেশের!

ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা খ্যাতি পেয়েছিলেন রানু মণ্ডল। এই ভাইরাল শব্দটিই রানুকে রানাঘাট রেলস্টেশন থেকে পৌঁছে দিয়েছিল বলিউডের রঙিন জগতে। ভারতের সংগীত পরিচালক হিমেশের হাত ধরে রানুর ‘তেরি মেরি কাহানি’ গান ছড়িয়ে পড়ে চারদিকে।

ভাইরাল হওয়ার পরবর্তী সময় ছিল রানু মণ্ডলের কাছে অনেকটাই স্বপ্নের মতো। রানাঘাটের স্টেশন থেকে সোজা জায়গা পেয়েছিলেন বলিউডে। এক গানেই পরিচিতি পেয়েছিলেন সবার কাছেই। তবে বেশিদিন সেই খ্যাতি ধরে রাখতে পারেননি।

সব খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরলেন সেই রানাঘাটের ভাঙা বাড়িতে। আবার যেন সেই পুরনো অন্ধকারেই ডুবসাঁতার দিলেন রানু মণ্ডল।

বারবার ভাইরাল হতে থাকলেও রানুর স্বপ্ন যেন ফিকে হতে শুরু করল। রানুর এ রকমই জীবন কাহিনি নিয়ে বড়পর্দায়

সিনেমাও তৈরি হচ্ছে। বায়োপিকে রানু সাজছেন অভিনেত্রী ঈশিকা দে।

রানু তার সাময়িক এই রঙিন সফরকে ভোলেননি। আর তাই তো হিমেশের সঙ্গে আলাপ, বলিউড সিনেমায় গান গাওয়া নিয়ে যখনই কথা ওঠে, রানু একের পর এক ঘটনা বলতে থাকেন অনর্গল।

সম্প্রতি ভারতের জনপ্রিয় ইউটিউবার তোতন ঘোষ গিয়েছিলেন রানুর বাড়িতে। সেখানেই একান্ত সাক্ষাৎকারে রানু বলেন, এখনো হিমেশ তাকে মুম্বাইতে যেতে বলেন!

শুধু তাই নয়, এই সাক্ষাৎকারে রানু বলেন, ‘হিমেশ আমাকে বলেছিলেন আমার জন্য একটা ফ্ল্যাট কিনে রাখবেন। কারণ, মুম্বাইয়ে রেকর্ডিং করতে গেলে দু-তিন দিন থাকতে হয়। আবার রানাঘাটে আসতে হয়। এই ঘন ঘন আসা-যাওয়াটা সম্ভব নয় বলেই হিমেশ আমাকে ফ্ল্যাট দেবেন বলেছিলেন। ওখানে থেকে কাজ করার জন্য শুধু বাড়ি নয়, গাড়িও দেবেন বলে কথা দিয়েছেন হিমেশ!

এসএইচ-০৫/২৬/২১ (বিনোদন ডেস্ক)