মোশাররফ করিমের সঙ্গী এবার কলকাতার পার্নো

টালিউডের অন্যতম পরিচিত মুখ পার্নো মিত্র। ৫ বছর পর আবারও বাংলাদেশের সিনেমায় যুক্ত হলেন পার্নো। সিনেমার নাম ‘বিলডাকিনী। সেই সিনেমায় দাপুটে অভিনেতা মোশাররফ করিমের সঙ্গী হবে পার্নো মিত্র।

সিনেমাটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন। রাজশাহীর একটি গ্রামে সিনেমার শুটিং হওয়ার কথা রয়েছে।সিনেমাটিতে মোশাররফ করিম ও পার্নো ছাড়াও দেখা যাবে বাংলাদেশের আরেক অভিনেতা লুৎফর রহমান জর্জকে।

নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প আবর্তিত হবে এই সিনেমা। বাংলাদেশ সরকারের অনুদানও পাচ্ছে সিনেমাটি। এই সিনেমায় অভিনয় করা প্রসঙ্গে সংবাদমাধ্যমে পার্নো বলেন, ‘সিনেমার গল্পটা পড়ে ভালো লাগে। তাই প্রস্তাব পাওয়া মাত্রই রাজি হয়ে যাই। এছাড়া যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করবো, খুশি হই। মোশাররফ ভাইয়ের সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে।’

পূর্ব পরিকল্পনা অনুযায়ী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হবে সিনেমাটির শুটিং। রাজশাহী বিভাগের নওগাঁ জেলার প্রত্যন্ত অঞ্চলে এর শুটিং করা হবে। এ জন্য আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশে আসছেন পার্নো মিত্র। সংবাদমাধ্যমে খবরটি জানিয়েছেন নির্মাতা।

তিনি বলেন, অভিনেত্রী পার্নো কলকাতা থেকে প্রথমে ঢাকায় আসবেন । এরপর সোজা চলে যাবেন নওগাঁয়। সেখানেই ১৩ ডিসেম্বর থেকে অংশ নেবেন শুটিংয়ে।

একটি উপন্যাসকে ভিত্তি করেই তৈরি হবে ‘বিলডাকিনী’ সিনেমা। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালের এপ্রিলেই মুক্তি পাবে ‘বিলডাকিনী’।

পার্নো মিত্রকে বাংলাদেশের আরও একটি সিনেমায় দেখা গেছে। সেটার নাম ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ওই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন ইরফান খানের বিপরীতে। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে।

এসএইচ-৩০/২৯/২১ (বিনোদন ডেস্ক)