ঋতুপর্ণার কান্নাকাটি, ক্ষমা চাইল বিমান সংস্থা

ঘটনার তিন দিন পর বৃহস্পতিবার ঝামেলার অবসান হয়েছে। ইন্ডিগো নামের বিমান সংস্থা টুইট করে ভারতের কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের কছে ক্ষমা চেয়েছে।

বিমান সংস্থাটি টুইটে লিখেছে, ‘আপনার অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। অনেক বার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে কিন্তু কোনও ভাবে সফল হইনি। আপনার সুবিধামতো একটা সময় বলুন, আপনার সাথে যোগাযোগ করে আমরা কথা বলে নেব।’

গেল সোমবার ঋতুপর্ণা সেনগুপ্ত বিমান না ধরতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছিলেন। টলিগঞ্জের এই জানিয়েছিলেন, কয়েক মিনিট দেরি করে যাওয়ায় তার বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া হয়। তাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। ৪০ মিনিট ধরে তর্ক-বিতর্ক এমনকি কান্নাকাটি করার পরেও কলকাতা বিমানবন্দর থেকে তাঁকে ছাড়াই উড়ে যায় আহমেদাবাদের বিমান। সেখানে শ্যুটিং ছিল তাঁর। বেশ অসুবিধায় পড়তে হয়েছিল।

বৃহস্পতিবার ঋতুপর্ণা ইন্ডিগোর টুইটের ছবিটি পোস্ট করে লেখেন, ‘ক্ষমা চাওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু বিমান ছাড়ার ২৫ মিনিট হওয়ার আগেই বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া উচিত নয়। তাতে যাত্রীদের পাশাপাশি সমস্যায় পড়তে হয় সংস্থাকেও।

বিমানে উঠতে দেওয়া হয়নি বলে আমাকে আরও দু’টি বিমান ধরে কাজে পৌঁছতে হয়। তার মধ্যে একটি কাজে উপস্থিত থাকতে পারিনি আমি। আশা করি, এমন ঘটনা বারবার হবে না। কেবল আমার জন্য নয়, সহ-নাগরিকদের সুবিধার্থেই এই অনুরোধ করছি।’

এসএইচ-০৭/৩১/২২ (বিনোদন ডেস্ক)