অর্ধশতাধিক হলে আসছে বুবলী-আদরের ‘তালাশ

আগামী ১৭ জুন দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসিরের নতুন ছবি ‘তালাশ’। রোমান্টিক-থ্রিলার ঘরানার এই সিনেমায় প্রথমবারের মতো ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন নবাগত চিত্রনায়ক আদর আজাদ।

ট্রেলার প্রকাশের পর থেকে বুবলীর ব্যতিক্রমী উপস্থাপনা মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে, নজর কেড়েছেন নবাগত আজাদও। মুক্তির এক সপ্তাহ আগেই ‘তালাশ’ সিনেমা ৫০টি হলে বুকিং নিশ্চিত হয়েছে। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ছবির নির্মাতা সৈকত নাসির নিজেই।

তিনি বলেন, ‘এ সিনেমার গল্পই মূল আকর্ষণ। বাজেট এখানে সাবজেক্ট না। বুবলী ও আদরসহ সবাই ভালো অভিনয় করেছেন। সিনেমাটির গান ও ট্রেলার দর্শক খুবই পছন্দ করছে। এরই মধ্যে বড় বড় প্রেক্ষাগৃহগুলো বুকিং হয়েছে। সামনে দুই সপ্তাহে ৫০ এর সংখ্যা বেড়ে ৭০ হয়ে যাবে আশা করি।’

সিনেমাটি নিয়ে নায়িকা বুবলী বলেন, ‘করোনার দুঃসময় কাটিয়ে গেল ঈদুল ফিতর থেকে আবারও সিনেমা হলে দর্শক ফিরতে শুরু করেছে। এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ। এ ধারা অব্যাত থাকলে বেশি দিন লাগবে না আমাদের সিনেমার ক্রান্তিকাল দূর হতে। তারই ধারাবাহিকতায় আমাদের জুটির প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে। নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। আশা করি, দর্শকরা নিরাশ হবেন না।’

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার ও যোজন মাহমুদসহ আরও অনেকে।

এসএইচ-০৮/০৩/২২ (বিনোদন ডেস্ক)