ফের আসছে ‘ইশক ভিশক’

শহিদ কাপুর ও অমৃতা রাও- এর অভিনীত সিনেমা ‘ইশক ভিশক’। ভারতীয় চলচ্চিত্রাঙ্গনে ২০০৩ সালে এই ছবির মাধ্যমে শহীদ কাপুরের অভিনয় জগতে অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই করেছেন বাজিমাত। বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছিল সিনেমাটি। চতুর প্রেমের এ গল্পে অভিনয় করে জুড়েছেন লক্ষ লক্ষ হৃদয়ের সঙ্গে। পরবর্তী সময়ে নিজের অভিনয় দক্ষতা দিয়ে হয়ে ওঠেন বলিপাড়ার অন্যতম সেরা তারকা।

প্রায় দুই দশক পর আবারও পর্দায় ফিরছে ‘ইশক ভিশক’ সিনেমাটি। এই রোমান্টিক কমেডির সিক্যুয়েল ‘ইশক ভিশক রিবাউন্ড’ নামে ফের পর্দায় দেখা যাবে, যার কেন্দ্রীয় চরিত্রে থাকবেন জেনারেল জেড অভিনেতারা। সিনেমাটির মাধ্যমে হৃতিক রোশনের কাজিন পশমিনা রোশনের বলিউডে আত্মপ্রকাশ ঘটবে। তিনি মূলত রোহিত শ্রফ, জিবরান খান ও নায়লা গ্রেওয়ালের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

মজার ব্যাপার, নির্মাতারা ইশক ভিশক রিবাউন্ডে আকর্ষণীয় নতুন মুখের উন্মোচন করতে যাচ্ছেন। এতে এই প্রজন্মের মধ্যে প্রেমের একটি আপগ্রেড সংস্করণ নিয়ে আসবে, যারা অ্যাপের মাধ্যমে সম্পর্ক খুঁজে পায়। মূলত বর্তমান প্রজন্মের সঙ্গে মানানসই আধুনিক প্রেমের গল্প নিয়েই সাজানো হয়েছে সিনেমাটি।

এদিকে ‘ইশক ভিশক রিবাউন্ড’-এর মাধ্যমে বলিউড অভিষেকের খবর জানিয়ে পশমিনা সোশ্যাল মিডিয়ায় নিজের প্রথম লুক শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন: ‘মনে হচ্ছে বছরের পর বছর কঠোর পরিশ্রম করেছি, যার ফল অবশেষে পাচ্ছি এখন।

আমি অত্যন্ত উত্তেজিত, নার্ভাস এবং স্ক্রিনে আমার প্রথম অভিজ্ঞতা সবার কাছে আনতে পেরে বেশ উচ্ছ্বসিত।’ এ ছাড়াও মজার বিষয় হলো, সিনেমাটি জিবরান খানের প্রত্যাবর্তনকেও চিহ্নিত করবে, যিনি ‘কাভি খুশি কাভি গাম’, ‘রিশতে’সহ বেশ কয়েকটি সিনেমায় একজন শিশু অভিনেতা হিসেবে অসংখ্য দর্শকহৃদয় জয় করেছিলেন।

এসএইচ-১৭/০৩/২২ (বিনোদন ডেস্ক)