রণবীরের ‘ম্যাডাম’ হলেন রাশমিকা

দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা। পর্দায় ভারতের এই জাতীয় ক্র্যাশ এবার জুটি বাঁধতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। ছবির নাম ‘অ্যানিমাল’। এরই মধ্যে চলছে এর শুটিং কার্যক্রম। এদিকে কাজের সুবাদেই বন্ধুত্ব জমে উঠেছে নায়ক-নায়িকার। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সহকর্মীর সঙ্গে খুনসুটি করে চলেছেন আলিয়া ভাটের স্বামী।

এক সাক্ষাৎকারে সম্প্রতি রাশমিকা বলেন, ‘রণবীর খুবই ভালো মানুষ। প্রথমবার যখন ওর সঙ্গে দেখা হয়, স্বাভাবিকভাবেই খুব চাপে ছিলাম।

কিন্তু ও এতটাই সহজ প্রকৃতির যে পাঁচ মিনিটের মধ্যেই ওর সঙ্গে স্বাচ্ছন্দ্যবোধ করেছিলাম। এখন পর্যন্ত খুব ভালো সময় কাটছে ওর সঙ্গে। ইন্ডাস্ট্রিতে ও-ই এমন একজন মানুষ, যে আমাকে ম্যাম বলে ডাকে। এটা আমার একদম ভালো লাগে না।’

জানা যায়, এ অভিনেত্রী ‘গুড বাই’ ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে। এদিকে ‘অর্জুন রেড্ডি’ এবং ‘কবীর সিং’খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার পরবর্তী ছবি ‘অ্যানিমাল’। এ ছবিতেই প্রথম রণবীর-রাশমিকা জুটি দেখতে চলেছেন দর্শক। এ ছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’-তে দেখা যাবে অভিনেত্রীকে।

তা ছাড়া রাশমিকাকে শেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’-এ। এতে আল্লু অর্জুনের বিপরীতে ছিলেন তিনি। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে ছবিটি। প্রশংসা কুড়িয়েছেন রাশমিকাও। ইদানীং বলিউডের একাধিক কাজ নিয়ে ব্যস্ত আছেন এই অভিনেত্রী।

এসএইচ-১৪/১১/২২ (বিনোদন ডেস্ক)