সন্দীপ্তা বিয়ে করবেন কবে?

সন্দীপ্তার প্রেমিকের নাম সৌম্য মুখার্জি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন তিনি। কিন্তু বিয়ে কবে করবেন তিনি?

সম্প্রতি ‘বোধন’ সিরিজে অভিনয় করেছেন সন্দীপ্তা। ভারতীয় সংবাদ মাধ্যমে এ নিয়ে কথা বলেছেন তিনি। কী দেখে বোধনে কাজ করেছেন সন্দীপ্তা? এমন প্রশ্নে তিনি জানান, সিরিজের বিষয়টি আমার খুব পছন্দ হয়েছে। এখানে আমার চরিত্রের নাম রাকা সেন। রাকা একজন অধ্যাপক। তারই এক ছাত্রী ধর্ষণের শিকার হবে।

সেই ছাত্রীর ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে রাকা তার পাশে থাকবেন। অন্যায়ের প্রতিবাদ করার স্পৃহা আছে ওর মধ্যে। চুপ করে না থেকে যে লড়ে যাওয়ার অদম্য জেদটা রাকার চরিত্রের মাধ্যমে ফুটে উঠেছে। তাই এক কথাতেই আমি কাজটি করতে রাজি হয়ে গেছি।

সিরিজে নারী সুরক্ষার বিষয়টিকে গুরুত্ব দেয়া হচ্ছে। বর্তমান সময়ে মেয়েরা আদৌ কতটা সুরক্ষিত? এমন প্রশ্নে তিনি জানান, আমার মনে হয়, এ ট্রোলিংয়ের যুগে কেউই সুরক্ষিত নয়। তা সে ছেলেই হোক বা মেয়ে।

যারা নেটমাধ্যমে এত নোংরা কথা লিখতে পারেন, ধর্ষণের হুমকি দিতে পারেন, বাস্তবেও যে তারা সেটা করবেন না, তা হলফ করে বলা যায় না। আর কিছু না করতে পারলেও এই বিকৃত মানসিকতা আমাদের সবার পক্ষেই খুব বিপজ্জনক।

সন্দীপ্তার প্রেমিকের নাম সৌম্য মুখার্জি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন তিনি। কিন্তু বিয়ে কবে করবেন? এ অভিনেত্রী জানান, প্রেমের কথা যেমন ঢাকঢোল পিটিয়ে বলেছি, বিয়ের কথাও বলব। তবে এখন তেমন কোনও পরিকল্পনা নেই।

এসএইচ-১৯/০৮/২২ (বিনোদন ডেস্ক)